কিশোরগঞ্জে করোনা ও উপসর্গে ১৫ জনের মৃত্যু

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ও এর উপসর্গ নিয়ে কিশোরগঞ্জে গত ২৪ ঘণ্টায় আরো ১৫ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে ছয়জন করোনায় ও উপসর্গ নিয়ে নয়জন মারা যায়।

আজ বৃহস্পতিবার (২২ জুলাই) সকালে এসব তথ্য জানা গেছে

সর্বশেষ তথ্যানুযায়ী, গত ২৪ ঘণ্টায় মারা যাওয়াদের মধ্যে ১২ জন কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ও তিনজন বাড়িতে মারা গেছেন।

এদিকে জেলায় নতুন করে ১২৪ জনের করোনা শনাক্ত হয়েছে। এর বিপরীতে সুস্থ হয়েছেন ৫৯ জন। আগের দিন জেলায় করোনা আক্রান্তের মোট সংখ্যা ছিল ১৪১৬ জন। এখন জেলায় বর্তমান রোগীর সংখ্যা মোট ১৪৭৬ জন।

সর্বশেষ রিপোর্ট অনুযায়ী, করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া ছয়জনের মধ্যে দুজন কিশোরগঞ্জ সদর উপজেলার, দুজন ভৈরব উপজেলার, একজন কুলিয়ারচর উপজেলার ও একজন নরসিংদী জেলার মনোহরদী উপজেলার বাসিন্দা ছিলেন। একমাত্র অষ্টগ্রাম উপজেলায় এখন পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে কোনো মৃত্যু নেই।

গত ৭ ফেব্রুয়ারি টিকাদান কার্যক্রম শুরু হওয়ার পর ২৫ এপ্রিল পর্যন্ত মোট ৭৬ হাজার ৬৬৫ জন প্রথম ডোজ টিকা নিয়েছে। এরপর গত ১৯ জুন থেকে সিনোফার্মের টিকার প্রথম ডোজ দেয়া শুরু হয়েছে। এ পর্যন্ত মোট ১৮ হাজার ৭৩ জন সিনোফার্মের টিকার প্রথম ডোজ নিয়েছে। -ইউএনবি

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh