টেকনাফে বিদ্যুৎস্পৃষ্টে ২ জনের মৃত্যু

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

কক্সবাজারের টেকনাফে বিদ্যুৎস্পৃষ্টে দুই জনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২২ জুলাই)  রাত ৮ টার দিকে শাহপরীরদ্বীপ দক্ষিণ পাড়া এলাকায় বিদ্যুতের প্রধান লাইনের তার ছিঁড়ে বাড়ির টিনের চালে পড়লে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- টেকনাফ সদর ইউনিয়নের হাবিরছড়া এলাকার আব্দুল করিমের ছেলে কলিম উল্লাহ ও স্থানীয় রমিদা বেগম শাহ। আব্দুল আমিনের কিশোরী কন্যা বকেয়াকে আশঙ্কাজনক অবস্থা জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, শাহপরীর দ্বীপ দক্ষিণপাড়া আব্দুল আমিনের বাড়িতে সবাই ঈদ আনন্দে মেতেছিলেন। অন্যান্য এলাকা থেকে ঈদ উপলক্ষে বেড়াতেও  আসেন সেখানে। হঠাৎ করে ওই এলাকার বিদ্যুতের প্রধান তার ছিঁড়ে বাড়ির টিনের চালে পড়ে। এমন সময় বিদ্যুৎস্পৃষ্ট হন পরিবার ও বেড়াতে আসা চারজন। ঘটনাস্থলে ওই দুইজন মারা যান। অপর দুইজনকে চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরণ করে স্থানীয়রা।

টেকনাফ উপজেলা বিদ্যুতের এজিএম উদয়ন দাশ গুপ্ত জানান, বৃষ্টির কারণে গাছের ঢাল পড়লে তারটি ছিঁড়ে পড়ে এ দুর্ঘটনা ঘটে। বর্তমান ওই এলাকায় বিদ্যুৎ বিচ্ছিন্ন রয়েছে। জিএম সহ ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

টেকনাফ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. টিটু চন্টদ্রশীল জানান, বারো বছরের কিশোরী বকেয়ার অবস্থা গুরুতর হওয়ায় তাকে জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তার পা পুড়ে গেছে বলেও জানান তিনি।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাফিজুর রহমান জানান, বৃহস্পতিবার রাতে শাহপরীর দ্বীপ দক্ষিণপাড়ায় বিদ্যুৎস্পৃষ্টে নিহত দুজনের  লাশ উদ্ধার করা হয়েছে। আহতদের হাসপাতালে নেয়া হয়েছে।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh