পরকীয়া প্রেমে হত্যা: দম্পতি আটক

চাঁদপুরের শাহরাস্তিতে বেলায়েত হোসেন রিপন (৩৫) হত্যার রহস্য উদঘাটন হয়েছে। হত্যার অভিযোগে এক দম্পতিকে আটক করেছে পুলিশ। 

আটকৃতরা হলেন- রিপনের পরকীয়া প্রেমিকা আমেনা বেগম (৩০) ও তার স্বামী মো. ফজলুর রহমান (৪৫)।

শনিবার (২৪ জুলাই) দুপুরে চাঁদপুরের পুলিশ সুপার মো. মিলন মাহমুদ সংবাদ সম্মেলন করে এ তথ্য জানান।

আটককৃতরা পুলিশকে জানায়, মৃত বেলায়েত হোসেন রিপনের সাথে উপজেলার রায়শ্রী উত্তর ইউনিয়নের গঙ্গারামপুর গ্রামের ফজলুর রহমানের স্ত্রী আমেনা বেগমের পরকীয়া সম্পর্ক ছিলো। ২২ জুলাই রাতে রিপন আমেনা বেগমের সাথে দেখা করতে গেলে স্বামী ফজলুর রহমান তাকে দেখে ফেলে। রিপন দৌঁড় পালানোর চেষ্টা করে। কিছু দূর যেতেই পথের মধ্যে থাকা জালে আটকে মাটিতে পড়ে যায়। তখন ফজলুর রহমান তার হাতে থাকা বাঁশের লাঠি দিয়ে রিপনের মাথায় আঘাতর করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এরপর ফজলুর রহমান ও তার স্ত্রী আমেনা বেগম রিপনের গলায় রশি লাগিয়ে টেনে বিলের পানিতে ভাসিয়ে দেয়।

এদিকে রিপন হত্যার ঘটনায় তার স্ত্রী কুলসুম বেগম ২৩ জুলাই বাদী হয়ে অজ্ঞাতনামা আসামি করে শাহরাস্তি থানায় ৩০২/২০১/৩৪ ধারায় মামলা দায়ের করেন।

চাঁদপুরের পুলিশ সুপার (এসপি) মিলন মাহমুদ বলেন, শুক্রবার (২৩ জুলাই) সকালে রিপনের মরদেহ উদ্ধার করা হয়। এরপর পুলিশ ঘটনার রহস্য উন্মোচন করতে কাজ শুরু করে। অল্প সময়ের মধ্যে আমরা ঘটনা সম্পর্কে জানতে পারি। নিহত যুবকের সাথে আটককৃত গৃহবধূর পরকীয়া প্রেমের সম্পর্ক ছিলো। ঘটনার রাতে রিপন ওই নারীর সাথে দেখা করতে গেলে তার স্বামী তাদেরকে দেখে ফেলে। এরপর স্বামী-স্ত্রী যৌথভাবে এই হত্যাকাণ্ড ঘটায়।

পুলিশ সুপার আরো বলেন, আমেনা ও ফজলুর রহমানকে শুক্রবার দিনেই আটক করা হয়। তাদেরকে আজ শনিবার (২৪ জুলাই) সকালে জবানবন্দির জন্য চাঁদপুর আদালতে প্রেরণ করা হয়েছে।

শুক্রবার সকাল সাড়ে ১০টায় গঙ্গারামপুর গ্রামের খোকনের স্ত্রী কানন বেগম (৪০) মাঠে ছাগল চরাতে গিয়ে একটি মরদেহ পড়ে থাকতে দেখে। তার চিৎকারে স্থানীয়রা এসে মকছুদ আলীর ছেলে রিপনের মরদেহ বলে শনাক্ত করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করে।

শাহরাস্তি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল মান্নান বলেন, নিহতের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //