যশোরে খেলা নিয়ে দ্বন্দ্বে যুবককে কুপিয়ে হত্যা

ফুটবল খেলা নিয়ে দ্বন্দ্বের জেরে নয়ন হোসেন (২৫) নামে এক প্রতিবন্ধী যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। 

শনিবার (২৪ জুলাই) যশোরের ঝিকরগাছা উপজেলার টাওরা গ্রামে ঘটনাটি ঘটে। নিহত নয়ন ওই গ্রামের শহিদুল ইসলামের ছেলে। তিনি বাক প্রতিবন্ধী ছিলেন বলে স্বজনরা জানিয়েছেন। এই ঘটনায় গুরুতর আহত টাওরা গ্রামের আব্দুল কাদেরের ছেলে জহুরুল ইসলাম (২৭) যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।  

আহত জহরুল ইসলাম জানান, শনিবার বিকালে একই গ্রামের ইউপি সদস্য সরোয়ার পক্ষীয়দের সাথে তাদের ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। খেলায় নয়নের করা একটি গোল নিয়ে দুই দলের মধ্যে বিরোধ হয়। এসময় ইউপি সদস্য সরোয়ারের নেতৃত্বে জাহিদ, অমিতসহ ১২/১৫ জন তাদের খেলোয়াড়দের ওপর সশস্ত্র হামলা চালিয়ে কুপিয়ে জখম করে। ধারালো অস্ত্রের আঘাতে কয়েকজন আহত হন। 

যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসক আহমেদ তারেক শামস্ জানান, রাত ৭ টা ৫০ মিনিটে দুইজনকে হাসপাতালে আনা হয়। এর মধ্যে নয়ন মৃত অবস্থায় ছিলো। আরেকজন জহুরুলকে ভর্তি করে চিকিৎসার জন্য ওয়ার্ডে পাঠানো হয়। হাসপাতালে পৌঁছানোর অনেক আগেই নয়ন মারা গেছে। তার শরীরে গলার নিচে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে।

নিহত ও আহতের স্বজনরা জানান, প্রতিপক্ষের হামলায় মোট পাঁচজন আহত হয়। এর মধ্যে দুইজনকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল ও তিনজনকে ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। যশোর হাসপাতালে পাঠানো দুইজনের মধ্যে নয়ন মারা গেছেন। তার মৃতদেহ হাসপাতাল মর্গে রয়েছে। ঝিকরগাছা হাসপাতালে চিকিৎসাধীন তিনজন হলেন- টাওরা গ্রামের মামুন (২০), দেলু (৬০) ও আশা (২০।  

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //