পাবনায় অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

পাবনায় অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

পাবনায় অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

পাবনায় জেলা হিন্দু যুব মহাজোটের উদ্যোগে শোকাবহ আগস্ট মাস ও করোনাকালীন সময়ে অসহায় ও কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

আজ রবিবার (১ আগস্ট) বেলা সাড়ে ১১টার দিকে শ্রী শ্রী জয়কালী বাড়ি মন্দির প্রাঙ্গণে পৌর এলাকার প্রায় দুই শতাধিক কর্মহীন সদস্যদের হাতে তুলে দেয়া হয় খাদ্য সামগ্রীর উপহার।

স্বাস্থ্যবিধি মেনে মাসাজিক দূরত্ব বজায়ে রেখে উপস্থিত সবাইকে মাস্ক পরিয়ে সংক্ষিপ্ত আনুষ্ঠানিকতার মাধ্যমে এই কার্যক্রমের উদ্বোধন করেন পাবনা জেলা যুবলীগের যুগ্ন আহ্বায়ক শিবলী সাদিক। 

এ সময় উপস্থিত ছিলেন জেলা জাতীয় হিন্দু মহাজোটের আহ্বায়ক আশীষ কুমার বসাক, সদস্য সচিব চঞ্চল কুমার সরকার, যুগ্ন মহাসচিব সৈহার্দ বসাক, কেন্দ্রীয় রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক লিটন সরকার, যুব মহাজোটের আহ্বায়ক শুভ বসাক, যুগ্ন আহ্বায়ক অ্যাড. মলয় দাসসহ এই সেচ্ছামূলক সংগঠনের অন্য সদস্যরা।

খাদ্য বিতরণ কর্মসূচির শুরুতেই আগস্ট মাসের প্রথম দিন উপলক্ষ্যে জাতির জনক বঙ্গবন্ধু ও তার স্বপরিবারের প্রতি সম্মান জানিয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়। এ সময় আয়োজকেরা তালিকাভুক্ত দুস্থদের হাতে তুলে দেন খাদ্য সামগ্রীর উপহার।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //