মাগুরা জেলা জাতীয় পার্টির আহ্বায়ক হাসান সিরাজ সুজা আর নেই

জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা ও মাগুরা জেলা জাতীয় পার্টির আহ্বায়ক অ্যাডভোকেট হাসান সিরাজ সুজা। ফাইল ছবি

জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা ও মাগুরা জেলা জাতীয় পার্টির আহ্বায়ক অ্যাডভোকেট হাসান সিরাজ সুজা। ফাইল ছবি

জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা ও মাগুরা জেলা জাতীয় পার্টির আহ্বায়ক অ্যাডভোকেট হাসান সিরাজ সুজা (৫৮) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লািহ...রাজিউন)। 

রবিবার (১ আগস্ট) বিকেলে ঢাকার একটি হাসপাতালে করোনা পরবর্তী ফুসফুসের সংক্রমণজনিত জটিলতায় মৃত্যুবরণ করেন তিনি।

গত ১ জুলাই তিনি করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন। পরবর্তীতে তিনি অনেকটাই সুস্থ্য হয়ে ওঠেন। পরীক্ষায়ও নেগেটিভ আসে। কিন্তু ফুসফুুসের সংক্রমণ বেড়ে শনিবার তার অবস্থার হঠাৎ অবনতি হয়। রবিবার বিকাল ৫টার দিকে তার মৃত্যু হয়। আগামীকাল সোমবার বাদ যোহর পারনান্দুয়ালী বাস টার্মিনাল জামে মসজিদ চত্বরে নামাজে জানাযা শেষে তাকে পারনান্দুয়ালী মোল্যাপাড়া কবরস্থানে দাফন করা হবে। 

তার মৃত্যুতে মাগুরা-১ আসনের সংসদ সদস্য অ্যাড. সাইফুজ্জামান শিখর, মাগুরা-২ আসনের সংসদ সদস্য ড. শ্রী বীরেন শিকদার, মাগুরা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান পংকজ কুন্ডু, জেলা আওয়ামী লীগের সভাপতি আ.ফ.ম আব্দুল ফাত্তাহ, সদর উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবু নাসির বাবলুসহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ শোক প্রকাশ করেছেন। 

ব্যক্তিগত জীবনে অত্যন্ত সদালাপি ও পরোপকারী এ রাজনৈতিক নেতার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। তিনি স্ত্রী, দুই ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।


মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //