বরিশালে পুনাকের সামাজিক বনায়ন কর্মসূচির সূচনা

বরিশালে বৃক্ষরোপণ কর্মসূচি

বরিশালে বৃক্ষরোপণ কর্মসূচি

“মুজিববর্ষের অঙ্গীকার করি, সোনার বাংলা সবুজ করি” এই স্লোগান নিয়ে বরিশালে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করেছে বরিশাল মেট্রোপলিটন পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক)। 

বুধবার (১১ আগস্ট) দুপুর পৌনে ১টার দিকে নগরীর রূপাতলীতে নির্মাণাধীন বরিশাল মেট্রোপলিটন পুলিশ লাইন্স চত্বরে আনুষ্ঠানিকভাবে সামাজিক বনায়ন কর্মসূচির শুভ সূচনা হয়।

এসময় উপস্থিত ছিলেন- বরিশাল মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার ক্রাইম অপারেশন এ্যান্ড প্রসিকিউশন এনামুল হক, উপ-পুলিশ কমিশনার (সদর দপ্তর) মোহাম্মদ নজরুল হোসেন, তার সহধর্মিণী ফয়জুন নাহার, উপ-কমিশনার (ক্রাইম অপারেশন এ্যান্ড প্রসিকিউশন) খান মোহাম্মদ আবু নাসের ও তার সহধর্মিণী বিএমপি পুনাকের উৎপাদন সম্পাদিকা ও সাধারণ সম্পাদিকা সুবর্ণা আক্তার সম্পা, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ক্রাইম অপারেশন এন্ড প্রসিকিউশন) মো. রাসেল, সহকারী পুলিশ কমিশনার (স্টাফ অফিসার) মো. মাসুদ রানা প্রমুখ।

এর আগে বুধবার দুপুর ১২টায় পুলিশ সদর দপ্তরের সম্মেলন কক্ষ থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) আয়োজিত সামাজিক বনায়ন কর্মসূচির উদ্বোধন করেন পুলিশের আইজিপি বেনজির আহমেদ। দেশব্যাপী এই কর্মসূচির উদ্বোধনের পর পরই বরিশালে সামাজিক বনায়ন কর্মসূচির সূচনা হয়।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //