এসআই বাবা ও ক্যাপ্টেন মেয়েকে সংবর্ধনা

ছবি: ফেসবুক

ছবি: ফেসবুক

রংপুরের গঙ্গাচড়া মডেল থানার সাব-ইন্সপেক্টর আব্দুস সালাম এবং তার মেয়ে ক্যাপ্টেন ডা. শাহনাজ পারভীন। ছুটিতে বাড়িতে এসে ডাক্তার ক্যাপ্টেন শাহনাজ তার এসআই বাবাকে স্যালুট জানান। এসআই বাবা ও মেয়ের স্যালুটের জবাবে স্যালুট জানান। প্রশিক্ষণ শেষে র‌্যাংক ব্যাজ পরিয়ে দেয়ার সময় তাদের স্যালুট বিনিময়ের ছবি ফেসবুকে ভাইরাল হয়।

সেই বাবা-মেয়েকে সংবর্ধনা দিলেন রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য। বুধবার (১১ আগস্ট) দুপুরে ডিআইজি কার্যালয়ে এক অনুষ্ঠানে ক্রেস্ট দিয়ে তাকে সংবর্ধিত করেন ডিআইজি।


ডিআইজি দেবদাস ভট্টাচার্য বাবা ও মেয়েকে শুভেচ্ছা জানিয়ে বলেন, ‘এসআই আব্দুস সালাম একজন গর্বিত বাবা যিনি অনেক কষ্ট করে মেয়েকে রংপুর মেডিক্যাল কলেজে লেখাপড়া করিয়ে ডাক্তার হতে সহায়তা করেছেন। আর তার মেয়ে শাহনাজ পারভিন নিজ যোগ্যতায় সেনাবাহিনীতে ক্যাপ্টেন পদে যোগদান করে শুধু তার বাবাকে নয়, পুলিশ বাহিনীর সদস্যদের গর্বিত করেছেন। পুলিশ বাহিনীর সুনাম বৃদ্ধি করেছেন। মেয়েকে বাবার স্যালুট দেওয়ার অভূতপুর্ব দৃশ্য সামাজিক যোগাযোগ মাধ্যমের কল্যাণে দেশ-বিদেশে ব্যাপকভাবে প্রশংসিত হয়েছে। আমরা চাই, দেশসেবায় একজন আদর্শ মানুষ হিসেবে ক্যাপ্টেন শাহনাজ পারভিন তার বাবার মুখ উজ্জ্বল করবেন।’

সংবর্ধনা অনুষ্ঠানে ক্যাপ্টেন শাহনাজ পারভিন বলেন, ‘আমি পুলিশ সদস্য আবদুস সালামের মেয়ে হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমার বাবা আমাদের কাছে আদর্শ। তার চেষ্টাতেই আমি লেখাপড়া শেষ করে এমবিবিএস পাস করে সেনাবাহিনীতে ক্যাপ্টেন পদে যোগদান করেছি। আমার আরও দুই বোন আছে। তাদের একজন মেডিক্যাল কলেজে পড়ছে। আর একজনও লেখাপড়া করছে। আমার বাবা শত ব্যস্ততার মধ্যেও আমাদের লেখাপড়ার খোঁজখবর নেন।’

তিনি ডিআইজিসহ সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, ‘এ সম্মান আমার জীবনে পাথেয় হয়ে থাকবে।’

সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রংপুর রেঞ্জের অ্যাডিশনাল ডিআইজি (অ্যাডমিন অ্যান্ড ফিন্যান্স) শাহ মিজান শাফিউর রহমান, অ্যাডিশনাল ডিআইজি (অপারেশনস অ্যান্ড ক্রাইম) ওয়ালিদ হোসেন, রংপুর রেঞ্জ অফিসের পুলিশ সুপার (এস্টেট অ্যান্ড ওয়েলফেয়ার) আব্দুল লতিফ, পুলিশ সুপার (অপারেশনস অ্যান্ড ট্রাফিক) শহিদুল্লাহ কাওসার, পুলিশ সুপার খন্দকার খালিদ বিন নুর, পুলিশ সুপার (মিডিয়া অ্যান্ড ক্রাইম অ্যানালাইসিস) আকতার হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (ডিসিপ্লিন অ্যান্ড প্রসিকিউশন) শরিফুল আলম, সহকারী পুলিশ সুপার (স্টাফ অফিসার টু ডিআইজি) জাহিদুল ইসলাম প্রমুখ।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //