নাটোরে করোনায় ক্ষতিগ্রস্ত উদ্যোক্তাদের ৫৬ লাখ টাকা প্রণোদনা

নাটোরে করোনায় ক্ষতিগ্রস্ত উদ্যোক্তাদের ৫৬ লাখ টাকা প্রণোদনা দেয়া হয়েছে।

নাটোরে করোনায় ক্ষতিগ্রস্ত উদ্যোক্তাদের ৫৬ লাখ টাকা প্রণোদনা দেয়া হয়েছে।

‘এসেছে পল্লীর শুভদিন, বিআরডিবি দিচ্ছে এসএমই ঋণ’ এই প্রতিপাদ্য সামনে রেখে নাটোরে করোনায় ক্ষতিগ্রস্ত উদ্যোক্তাদের মাঝে প্রধানমন্ত্রী ঘোষিত এক লাখ টাকা করে ৫৬ জনের মাঝে মোট ৫৬ লাখ টাকা প্রণোদনা ঋণ বিতরণ করা হয়েছে। 

সোমবার (১৬ আগস্ট) দুপুরে বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড (বিআরডিবি) নাটোর সদরের আয়োজনে উপজেলা সম্মেলন কক্ষে এই চেক বিতরণ করা হয়।

নাটোর সদরের এসিল্যান্ড (ভূমি) মোছা. রনি খাতুনের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক মোছা. রহিমা খাতুন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই চেক বিতরণ করেন। 

অনুষ্ঠানে বক্তব্য রাখেন- নাটোর স্বনির্ভর ইউসিসিএর সভাপতি মো. শরিফুল ইসলাম শরিফ, স্বনির্ভিরের উপ-পরিচালক গোপাল চন্দ্র সাহ, নাটোর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল সাকিব বাকি।

প্রধান অতিথি অতিরিক্ত জেলা প্রশাসক মোছা. রহিমা খাতুন বলেন, বর্তমান সরকার দেশের সার্বিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। করোনাকালীন সময়ে ক্ষতিগ্রস্ত উদ্যোক্তাদের দিক বিবেচনা করে সেই ক্ষতি পুশিয়ে নিতে সল্প লাভে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই ঋণ প্রদান করছেন। কারণ ব্যক্তির উন্নয়ন মানে পরিবার,সমাজ ও দেশের উন্নয়ন। সুতরাং প্রদানকৃত ঋণের টাকা আপনারা সঠিকভাবে কাজে লাগাবেন। 

এ সময় উপস্থিত ছিলেন, নাটোর সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. জিল্লুর রহমান আলমগীর, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শেখ কামরুন্নাহার কাজলসহ সরকারী ও বেসরকারি বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //