ডিবি পুলিশে অভিযানে নারীসহ ৩ মাদক কারবারি আটক

নোয়াখালীতে জেলা গোয়ান্দা পুলিশ (ডিবি) পৃথক পৃথক স্থানে অভিযান চালিয়ে এক নারীসহ তিন মাদক কারবারিকে আটক করেছে। গতকাল সোমবার (২৩ আগস্ট) সন্ধ্যায় জেলার সুধারাম ও সেনবাগ উপজেলায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করে হয়।

আটকৃতরা হলো- সুধারাম উপজেলার নোয়াখালী পৌরসভার ৩নম্বর ওয়ার্ডের মো.হারুনুর রশিদের মেয়ে নার্গিস আক্তার নিপু (৩০), সেনবাগ উপজেলার মৃত ছায়েদুল হক পাটোয়ারীর ছেলে মো.আনোয়ার হোসেন শিপন (৪২), কাবিলপুর ইউনিয়নের আলী আকবরের ছেলে মো.হামিদুর রশীদ লস্কর (২৭)।

আজ মঙ্গলবার (২৪ আগস্ট) আটককৃতদের গ্রেফতার দেখিয়ে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রট আদালতে সোপর্দ করা হবে। 

গোয়েন্দা পুলিশ জানায়, সোমবার সন্ধ্যার দিকে মাদক কারবারি নার্গিসকে নোয়াখালী পৌরসভার ১নম্বর ওয়ার্ডের মধুসুদনপুর এলাকার মুন হাসপাতালের সামনে থেকে ১০০ পিস ইয়াবাসহ আটক করা হয়। তার বিরুদ্ধে মাদক আইনে নয়টি মামলা রয়েছে। অপরদিকে, সেনবাগ উপজেলার ৬নং কাবিলপুর ইউপির ৩নম্বর ওয়ার্ডের বেলালের বাড়ি থেকে ৫৫ পিস ইয়াবাসহ শিপন ও লস্করকে গ্রেফতার করা হয়। শিপনের বিরুদ্ধে অস্ত্র আইনে একটি ও মাদক আইনে একটি মামলা রয়েছে।  

জেলা গোয়োন্দা পুলিশের পরিদর্শক (ওসি) সাইফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, আটককৃত আসামিদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে বিচারিক আদালতে সোপর্দ করা হবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //