প্রবাসফেরত ছেলে হত্যা মামলায় বাবা গ্রেফতার

ময়মনসিংহের গফরগাঁওয়ে প্রবাস ফেরত ছেলেকে পিটিয়ে হত্যার ঘটনায় বাবা ইসহাক ঢালীকে (৫৫) গ্রেফতার করেছে পাগলা থানার পুলিশ।

বৃহস্পতিবার (২৬ আগস্ট) রাতে পার্শ্ববর্তী শ্রীপুর উপজেলার মাওনা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার ইসহাক ঢালী উপজেলার পাগলা থানাধীন নিগুয়ারী ইউনিয়নের চাকুয়া গ্রামে বাসিন্দা।

উল্লেখ্য, প্রবাসে চাকরিরত অবস্থায় বাবার কাছে পাঠানো টাকায় আয়ের হিসাব নিয়ে বাবা-ছেলের মধ্যে প্রায়ই ঝগড়া বিবাদ হতো। গত বুধবার সকাল সাড়ে ৬টার দিকে ঝগড়ার একপর্যায়ে বাবা ইসহাক ঢালী, মা হোসেনা আরা ও ছোট ভাই আশরাফুল ঢালী লোহার রড ও শাবল দিয়ে শারফুল ঢালীর মাথায়, পা ও বুকে এলাপাথাড়ি পিটিয়ে গুরুতর জখম করে প্রায় অর্ধমৃত অবস্থায় বসতঘরে তালাবন্ধ করে রাখে।

শারফুল ঢালীর চিৎকারে স্বজন ও এলাকাবাসী এসে তাকে উদ্ধার করতে গেলে তারা ধারালো অস্ত্র নিয়ে এলাকাবাসীকে ধাওয়া করে। ওই দিন বিকালে খবর পেয়ে পাগলা থানা পুলিশ শারফুল ঢালীকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে অবস্থার অবনতি হলে ময়মনসিংহ মেডিকেল কলেজ  হাসপাতালে নিয়ে গেলে  বৃহস্পতিবার সকাল সাড়ে ৬টার দিকে চিকিৎসাধীন অবস্থায় শারফুল ঢালীর মৃত্যু হয়।পরে এ ঘটনায় নিহতের ছোট বোন শেফালী আক্তার বাদী হয়ে পাগলা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

পাগলা থানার অফিসার ইনচার্জ মো. রাশেদুজ্জামান বলেন, হত্যা মামলার প্রধান আসামি ইসহাক ঢালীকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি ছেলে শারফুল ইসলামকে হত্যা করেছে বলে স্বীকার করেছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //