ময়মনসিংহ মেডিকেলের করোনা ইউনিটে আরো ৭ জনের মৃত্যু

 ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালের করোনা ইউনিট। ফাইল ছবি

ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালের করোনা ইউনিট। ফাইল ছবি

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ও এর উপসর্গ নিয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় আরো সাতজনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে করোনায় দুইজন ও উপসর্গ নিয়ে পাঁচজন মারা গেছেন।

গতকাল সোমবার (৩০ আগস্ট) সকাল ৮টা থেকে আজ মঙ্গলবার (৩১ আগস্ট) সকাল ৮টা পর্যন্ত হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়েছে।

আজ সকালে বিষয়টি নিশ্চিত করেছেন হাসপাতালের করোনা ইউনিটের ফোকাল পারসন ডা. মহিউদ্দিন খান মুন।

তিনি বলেন, করোনায় মারা যাওয়া দুজনই ময়মনসিংহের বাসিন্দা। তারা হলেন- সদরের নজরুল ইসলাম (৭২) ও গৌরাঙ্গ (৭০)। আর উপসর্গ নিয়ে মারা যাওয়া পাঁচজনের মধ্যে দুজন ময়মনসিংহের, দুজন জামালপুরের এবং একজন নেত্রকোনার বাসিন্দা। তারা হলেন- ময়মনসিংহের গৌরীপুর উপজেলার আকতার উদ্দিন (৮০), ভালুকার আসমা আক্তার (৪২), জামালপুরের সরিষাবাড়ির আবুল হোসেন (৬৫) ও ইসলামপুর উপজেলার মমতা বেগম (৫৫) এবং নেত্রকোনার কেন্দুয়ার পান্না আক্তার (৪০)। 

তিনি আরো বলেন, হাসপাতালের করোনা ইউনিটে রোগীর চাপ অনেকটা কমেছে। আইসিইউতে ১১ জনসহ মোট ১৫৮ জন রোগী করোনা ও উপসর্গ নিয়ে চিকিৎসাধীন রয়েছেন।

ময়মনসিংহ জেলা সিভিল সার্জন ডা. মো. নজরুল ইসলাম জানান, ময়মনসিংহ মেডিকেল কলেজের পিসিআর ল্যাব ও হাসপাতালে অ‌্যান্টিজেন টেস্টে মোট ৬৪৮টি নমুনা পরীক্ষায় নতুন করে ১০৩ জনের করোনা শনাক্ত হয়েছে। নমুনা পরীক্ষা বিবেচনায় শনাক্তের হার ১৫.৯০ শতাংশ।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //