নারায়ণগঞ্জে পলাতক আসামিসহ আটক ৫

নারায়ণগঞ্জ জেলার মানচিত্র

নারায়ণগঞ্জ জেলার মানচিত্র

পৃথক অভিযানে নারায়ণগঞ্জের বন্দর ও রূপগঞ্জ হতে এক পলাতক আসামিসহ পাঁচজনকে আটক করেছে র‌্যাব-১১। আটকদের মধ্যে চারজন চাঁদাবাজ রয়েছে বলে দাবি করেছে র‌্যাব।

আটকরা হলেন- নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার উত্তর রূপসীর গ্রামের মৃত নোয়াব ভূঁইয়া ছেলে ওয়ারেন্টভুক্ত পলাতাক আসামি ইয়াকুব ভূঁইয়া (৩৫),  একই উপজেলার তারাব হাটিপাড়া এলাকার মৃত মোশারফ হোসেনের ছেলে মো. রাসেল (৩৭), একই এলাকার মৃত রজন আলীর ছেলে মো. নুর আলম (৩২), নারায়ণগঞ্জ বন্দরের বেপারীপাড়া এলাকার লাল বাদশাহের ছেলে মো. ফয়সাল (৩০) ও একই এলাকার নিজাম উদ্দিনের ছেলে মো. আরিফ (৪০)।

আজ মঙ্গলবার (৩১ আগস্ট) র‌্যাবের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গতকাল সোমবার সন্ধ্যায় বিশেষ অভিযানে নারায়ণগঞ্জের বন্দর থানাধীন ফরাজীকান্দা এলাকায় পরিবহনে চাঁদাবাজি করার সময় দুইজনকে হাতে-নাতে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে চাঁদাবাজির নগদ ২ হাজার ৪০০ টাকা উদ্ধার করা হয়।

পৃথক অভিযানে নারায়ণগঞ্জের রূপগঞ্জ থানাধীন হাটিপাড়া এলাকায় চাঁদাবাজি করার সময় হাতে-নাতে আরো দুইজনকে আটক করা হয়। পরে তাদের কাছ থেকে চাঁদাবাজির নগদ ১ হাজার ৯৫০ টাকা উদ্ধার করা হয়।

এদিকে একইরাতে র‌্যাব-১১ এর অপর একটি আভিযানিক দল  নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন উত্তর রূপসী এলাকা হতে সিআর মামলার ওয়ারেন্টভুক্ত পলাতাক আসামি ইয়াকুব ভূঁইয়াকে গ্রেফতার করা হয়। 

প্রাথমিক অনুসন্ধানে জানা গেছে, গ্রেফতার আসামি ব্যবসায়িক উদ্দেশ্যে চেক ইস্যু করে বিভিন্ন সময় ঋণ নিয়ে দীর্ঘদিন অতিবাহিত হওয়ার পর পাওনাদার তার কাছে পাওনা টাকা ফেরত চাইলে বিভিন্ন তালবাহানা করে তিনি সময়ক্ষেপণ করতে থাকে এবং পাওনাদারকে ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে। পরবর্তীতে ভুক্তভোগী পাওনাদার বাদী হয়ে ইয়াকুব ভূঁইয়ার বিরুদ্ধে আদালতে সিআর মামলা দায়ের করেন।

এছাড়া আটকদের বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার বন্দর ও রূপগঞ্জ থানায় সংশ্লিষ্ট আইনে পৃথক মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //