বঙ্গবন্ধুর খুনি মোশতাকের বাড়িতে ভাঙচুর

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হত্যার মূল পরিকল্পনাকারী খুনি মোশতাকের প্রতিকৃতিতে ইটপাটকেল, ঝাড়ু ও জুতা নিক্ষেপসহ বিক্ষোভ সমাবেশ ও মিছিল করা হয়েছে।

মঙ্গলবার (৩১ আগস্ট) দুপুরে দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ এবং ছাত্রলীগের উদ্যোগে দশপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে এই কর্মসূচি পালন করা হয়। 

বিক্ষোভ সমাবেশে কুমিল্লা জেলা আওয়ামী লীগের সদস্য ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর (অব.) মোহাম্মদ আলী সুমন বলেন, বঙ্গবন্ধুর হত্যার অন্যতম ষড়যন্ত্রকারী খুনি মোশতাক এটা প্রমাণিত। আর পর্দার আড়ালে থেকে ১৫ আগস্ট ১৯৭৫, নির্মম হত্যাকাণ্ডের অন্তরালের সব মাস্টারমাইন্ডদের খুঁজে বের করে বিচারের আওতায় আনা হোক। খুনি মোশতাকের দায় দাউদকান্দিবাসী তথা কুমিল্লাবাসী মেনে নেবে না। 

বিক্ষোভ সমাবেশ শেষে দশপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে সমাবেশ চলাকালীন সময় সভাস্থল থেকে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও মহিলা আওয়ামী লীগের একটি মিছিল নিয়ে খুনি মোশতাকের বাড়ির ভেতরে প্রবেশ করে দোতলা বাড়ির দরজা জানালা ও জানালার কাঁচ-লাইট ভাঙচুর করা হয়। তারা ইটপাটকেল ও জুতা নিক্ষেপ করেন। এই সময় দাউদকান্দি উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ আলী সুমন সভাস্থল ছেড়ে এসে আন্দোলনরত নেতা-কর্মীদের শান্ত করেন।

দাউদকান্দি মডেল থানা পুলিশের এসআই জাহাঙ্গীর আলম বলেন, হামলার খবর শুনে তাৎক্ষণিক ঘটনাস্থলে এসেছি। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //