দৌলতদিয়া যৌনপল্লীতে ঢাকার ব্যবসায়ীর লাশ

ফাইল ছবি

ফাইল ছবি

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া যৌনপল্লীতে দেলোয়ার হোসেন বাবু (৫০) নামে ঢাকার এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে।

শুক্রবার (৩ সেপ্টেম্বর) ভোর ৫টার দিকে যৌনপল্লীর আনোয়ারা বাড়িওয়ালার ঘরে এ ঘটনা ঘটে।

দেলোয়ার হোসেন বাবুর বাড়ি ঢাকার সূত্রাপুর এলাকায়। তিনি পেশায় একজন ইলেকট্রনিক্স ব্যবসায়ী। 

পুলিশ সূত্রে জানা গেছে, দেলোয়ার হোসেন ঢাকার সূত্রাপুরে ইলেকট্রনিক্স যন্ত্রপাতির ব্যবসা করেন। তিনি প্রায়ই দৌলতদিয়া যৌনপল্লীতে আসতেন। গতকাল বৃহস্পতিবার রাতেও তিনি ঢাকা থেকে যৌনপল্লীতে আসেন। পল্লীতে ঢোকার আগে তিনি স্থানীয় একটি ফার্মেসি থেকে যৌন উত্তেজক ট্যাবলেট কিনে তা সেবন করেন। পরে ভোর ৪টার দিকে যৌনপল্লীর আনোয়ারা বাড়িওয়ালার এক ভাড়াটিয়ার ঘরে প্রবেশ করেন। এর কিছুক্ষণ পর তার রক্তচাপ বেড়ে গেলে তিনি অসুস্থ হয়ে পড়েন। পরে তার শারীরিক অবস্থা খারাপ দেখে বাড়িওয়ালা আনোয়ারা ও পল্লীর লোকজন তাকে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। 

যৌনপল্লীর বাড়িওয়ালা আনোয়ারা বলেন, দেলোয়ার মাসে ২ থেকে ৩ বার পল্লীতে আসা যাওয়া করত। মাঝে মধ্যেই সে এখানে এসে অসুস্থ হয়ে পড়ত।

গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক চন্দন কুমার জানান, দেলোয়ার হোসেন বাবু নামে ওই ব্যক্তিকে ভোর ৫টা ৪০ মিনিটে হাসপাতালে আনা হয়। তবে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়। পরে আমরা পুলিশে খবর দেই।

গোয়ালন্দঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল তায়াবীর বলেন,দেলোয়ারের আগে থেকেই হার্টের সমস্যা ছিল। তার বুকে রিং পরানো রয়েছে। যৌন উত্তেজক ট্যাবলেট খাওয়ায় তার রক্তচাপ বেড়ে যায়। এতে তার মৃত্যু হয়েছে। 

ওসি জানান, পকেটে থাকা মোবাইল ফোন ও ভোটার আইডি কার্ডের মাধ্যমে দেলোয়ারের পরিচয় শনাক্ত করা হয়। এরপর তার মোবাইল ফোন থেকে নম্বর সংগ্রহ করে পরিবারকে খবর দেয়া হয়। পরে তার স্ত্রী-সন্তানরা থানায় আসেন। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //