মটর ভাজার প্যাকেটে মরা ইঁদুর

রাজশাহীর পুঠিয়ায় মটর ভাজার একটি প্যাকেটের ভেতরে মিলেছে মরা ইঁদুর। বৃহস্পতিবার (২ আগস্ট) রাত সাড়ে ৮টার দিকে পৌর এলাকার পুঠিয়া ডাউল মিলের সামনে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী পৌরসভার ৭নং ওয়ার্ডের বাসিন্দা সাইফুল ইসলাম বলেন, গতকাল রাতে আমরা কয়েকজন বন্ধু মিলে ইটভাটার সামনে লালনের চায়ের দোকানে আড্ডা দিচ্ছিলাম। সে সময় খাওয়ার জন্য মাদার কোম্পানির কয়েক প্যাকেট মটর ভাজা কিনি। এর মধ্যে একটি প্যাকেট খুলতেই দুর্গন্ধ বের হয়। পরে পুরো প্যাকেট খুলে ভেতরে দেখা যায় মরা ইঁদুরের অংশ। বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তাকে অবহিত করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী আশাদুল ইসলাম বলেন, মটর ভাজার প্যাকেটে মরা ইঁদুর বের হওয়ার খবর পেয়ে ওই দোকানের সামনে অনেক লোকজন জড়ো হয়। এরপর সকলের সামনে ওই মটর ভাজার প্যাকেট সংরক্ষণ করে রাখা হয়েছে।

তবে দোকান মালিক লালন উদ্দিন বলেন, আমি নিয়মিত বিভিন্ন কোম্পানির প্যাকেটজাত খাবার কিনে বিক্রি করি। এই এলাকায় মাদার কোম্পানির একজন বিক্রয় প্রতিনিধি আছেন। তার কাছ থেকে ওই মটর ভাজার প্যাকেটগুলো কিনেছিলাম। এর মধ্যে একটি প্যাকেটের ভেতরে পচা ইঁদুরের অংশ পাওয়া গেছে। বিষয়টি ওই বিক্রয় প্রতিনিধিকে অবহিত করা হয়েছে।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা নুরুল হাই মোহাম্মদ আনাছ বলেন, ভুক্তভোগী বিষয়টি আমাকে অবহিত করেছেন। তবে এ বিষয়ে ভোক্তা অধিকারে জানানো হচ্ছে। তারা এলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //