মাকে বাঁচাতে প্রাণ গেল ছেলের

শোরের চৌগাছায় মাকে রক্ষা করতে গিয়ে চাচাত ভাইয়ের লাঠির আঘাতে ইমামুল (৩৩) নামে এক যুবক নিহত হয়েছেন।

শুক্রবার (৩ অক্টোবর) সকালে উপজেলার ফুলসারা ইউনিয়নের দূর্গাবরকাটি গ্রামে নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত ইমামুল ওই গ্রামের মতিয়ার রহমানের ছেলে।

নিহতের স্বজনরা জানায়, ইমামুলের চাচা ইউনুচ আলীর সঙ্গে পারিবারিক বিরোধ চলছিল। ইমামুল কৃষি কাজ করতেন। শুক্রবার অন্যদিনের মতো খুব সকালে কাজে চলে যান ইমামুল। সকাল ৯টার দিকে বাড়িতে সকালের খাবার খাওয়ার জন্য এসে দেখেন তার মাকে পেটানো হচ্ছে। এ নিয়ে ইমামুলের সাথে চাচাত ভাই কামাল ও শান্তর মধ্যে কথা কাটাকাটি হয়।

একপর্যায়ে কামাল ও শান্ত কাঠ দিয়ে ইমামুলের মাথায় আঘাত করলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। পরে উভয় পরিবার দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হন। এতে আরো চারজন আহত হন। আহতদের উদ্ধার করে চৌগাছা সরকারি হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসক নিলুফার ইয়াসমিন ইমামুলকে মৃত ঘোষণা করেন।

আহতরা হলেন- আহম্মদ আলীর ছেলে কামাল হোসেন (৩৫), রবিউল ইসলামের ছেলে শান্ত (২০), নিহত ইমামুলের ভাই শিমুল এবং তার বাবা মতিয়ার রহমান।

চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিসক নিলুফার ইয়াসমিন বলেন, অতিরিক্ত রক্তক্ষরণে ইমামুলের মৃত্যু হয়েছে। তাছাড়া তার হেড ইনজুরি ছিল।

থানা সূত্রে জানা গেছে, হাসপাতালে চিকিৎসাধীন কামাল ও শান্তকে আটক দেখানো হয়েছে। তারা চিকিৎসাধীন অবস্থায় পুলিশি পাহারায় রয়েছেন। এ ঘটনায় শান্তর বাবা রবিউল ইসলামকে আটক করেছে পুলিশ।

চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম সবুজ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //