ছাত্র বলৎকারের অভিযোগে মাদ্রাসাশিক্ষক গ্রেফতার

কিশোরগঞ্জে ছাত্র বলৎকারের মামলায় বেলাল হোসেন বিল্লাল (২৫) নামে এক মাদ্রাসাশিক্ষককে গ্রেফতার করা হয়েছে।

শুক্রবার (৩ সেপ্টেম্বর) বিকালে র‌্যাব-১৪ কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানি কমান্ডার এম শোভন খান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, ছাত্র বলৎকারের ঘটনায় কিশোরগঞ্জ সদর মডেল থানায় মামলা হলে র‌্যাব ছায়া তদন্ত শুরু করে। তথ্য-উপাত্ত সংগ্রহ করে আসামিদের গ্রেফতারের চেষ্টা চালায়। শুক্রবার ভোরে র‌্যাবের একটি দল গৌরিপুরের বিশ্বনাথপুর থেকে মামলার মূল আসামি বিল্লালকে গ্রেফতার করে।

বিল্লাল ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার পাড়া পাঁচাশি গ্রামের মুজিবুর রহমানের ছেলে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। তাকে কিশোরগঞ্জ সদর মডেল থানায় সোপর্দ করা হয়েছে।

র‌্যাব জানায়, কিশোরগঞ্জ শহরের নগুয়া শ্যামলী রোডে ৭১৫ জামিয়াতুস সুন্নাহ মাদ্রাসার তৃতীয় তলার টয়লেটে এক আবাসিক ছাত্রকে গত ১৫ আগস্ট ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করেন বিল্লাল। গত ২৭ আগস্ট তাকে আবারও ধর্ষণ করেন। ভুক্তভোগী ছাত্র বিষয়টি বাড়িতে জানায়। পরে তার বাবা কয়েকজনকে নিয়ে মাদ্রাসায় যান।

মাদ্রাসার পরিচালক হাফেজ মাওলানা মুফতি হোসাইন মো. নাঈমকে বিষয়টি জানালে তিনি বিল্লালকে ডেকে এনে জিজ্ঞাসা করেন। জিজ্ঞাসাবাদে তিনি ঘটনা স্বীকার করেন। পরে পরিচালক নাঈমের জিম্মায় বিল্লালকে রেখে তারা বাসায় চলে যান। কিন্তু ছেড়ে দেয়ার পর পারিয়ে যান বিল্লাল।

এ ঘটনায় ভুক্তভোগী ছাত্রের বাবা বাদী হয়ে গত ৩০ আগস্ট কিশোরগঞ্জ মডেল থানায় শিক্ষক বিল্লাল ও পরিচালক নাঈমকে আসামি একটি মামলা করেন।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //