পাবনায় চুরি হওয়া ১০ মোবাইল উদ্ধার

কয়েক কার্টুন এন্ড্রয়েড মোবাইল (প্রতিটি কার্টুনে ১০টি) পাবনা সুন্দরবন কুরিয়ার থেকে শহরের মধ্য বিভিন্ন দোকানে স্থানান্তরের দায়িত্ব পায় উক্ত কুরিয়ারে ৭০০০ টাকা বেতনে চাকুরী করা কাজলসহ দুইজন। শহরের বিভিন্ন জায়গায় স্থানান্তর করার সময় এক চোর চোখের পলকে এক কার্টুন ১০টি মোবাইল চুরি করে নিয়ে যায়। কাজল হন্য হয়ে খুঁজতে থাকে চোরসহ মোবাইলগুলো। কিন্তু খুঁজে পায় না। তখন থানায় একটি জিডি করে কাজল।

মোবাইল হারানোর বিষয়ে কুরিয়ার থেকে কাজলকে সাফ জানিয়ে দেয়া হয় মোবাইল যেখান থেকে পারো নিয়ে আসো তারপর আগস্টের বেতন দেয়া হবে। নিরুপায় কাজলসহ দায়িত্বে থাকা তারা সবাই চোরসহ মোবাইল খুঁজতে থাকে। থানাসহ বিভিন্ন স্থানে ঘুরতে থাকে কাজল। 

নিরুপায় হয়ে কাজল হাজির হয় পাবনা পুলিশ সুপার মহিবুল ইসলাম খান বি.পি.এম.এর  কাছে। তিনি বিস্তারিত শোনার পরে বিষয়টি তদন্তভার দেন জেলা গোয়েন্দা শাখার উপর। তার পর বিষয়টি নিয়ে কাজ শুরু করেন ডিবি পুলিশের এস.আই অসিত কুমার বসাকসহ একটি চৌকস টিম। 

এ বিষয়ে এস আই অসিত কুমার বসাক পাবনার আটঘরিয়ার বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে মোবাইলগুলো উদ্ধার করেন। চোর চক্র এখন অন্যান্য মামলায় জেল হাজতে আছে। 

পরে ১০টি মোবাইল পুলিশ সুপার বাদীর কাছে প্রদান করে। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //