গাজীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

গাজীপুরের শ্রীপুরে কাভার্ডভ্যান-রিকশা-মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে মঙ্গলবার এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। এ ঘটনায় কাভার্ডভ্যান ও রিকশা চালক আহত হয়েছে। 

নিহতের নাম- কামরুল হাসান খান (২৬)। তিনি বরিশালের মুলাদী উপজেলার খালাসীরচর গ্রামের আবুল কালাম খানের ছেলে এবং গাজীপুরের শ্রীপুর পৌরসভার ২নং সিএন্ডবি এলাকার ভাড়া বাসায় থাকেন। 

এ ঘটনায় আহতরা হলেন- মাগুরা সদর উপজেলার পুকুড়িয়া গ্রামের নজরুল ইসলামের ছেলে কাভার্ডভ্যান চালক শিমুল মিয়া (৩০) এবং গাজীপুর সদর উপজেলার ভাওয়াল মির্জাপুর গ্রামের রমিজ আলীর ছেলে রিকশা চালক ফরিদ মিয়া (৫০)।  

মাওনা হাইওয়ে থানার এসআই আনিসুর রহমান ও স্থানীয়রা জানান, মঙ্গলবার দুপুরে শ্রীপুরের বাসা থেকে মোটরসাইকেলযোগে নিজ কর্মস্থল ভালুকার জামিরদিয়া এলাকার এসকিউ গ্রুপের (কালার মাস্টার) কারখানায় যাচ্ছিলেন কামরুল হাসান খান। তিনি ওই কারখানার কাভার্ডভ্যানের চালক হিসেবে কর্মরত ছিলেন। পথে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের শ্রীপুর উপজেলার পল্লী বিদ্যুৎ মোড়ে পৌঁছলে পেছন থেকে ময়মনসিংহগামী একটি কাভার্ডভ্যান ওই মোটরসাইকেলকে চাপা দেয়। পরে দ্রুতগতিতে ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে কাভার্ডভ্যানটি অপর একটি রিকশাকে ধাক্কা দিয়ে সড়ক ডিভাইডারের সাথে ধাক্কা লাগে। 

এতে কাভার্ডভ্যানের চালক শিমুল মিয়া ও রিকশা চালক ফরিদ মিয়া আহত হয়। এলাকাবাসী তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যায়। পরে সেখান থেকে গুরুতর আহত কামরুল ও শিমুলকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে মোটরসাইকেল চালক কামরুল হাসানকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে দুর্ঘটনা কবলিত গাড়িগুলো জব্দ করে।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //