ওসির মোবাইল নম্বর ক্লোন: গ্রেফতার ২

সংঘবদ্ধ প্রতারক চক্রের দুই সদস্য

সংঘবদ্ধ প্রতারক চক্রের দুই সদস্য

নোয়াখালীর সুবর্ণচরের চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) সরকারি মোবাইলফোন নম্বর ক্লোন করে  ৪নং চর ওয়াপদা ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান ও চেয়ারম্যান প্রার্থী মো. মনির আহমেদের কাছ থেকে ৪ লাখ টাকা হাতিয়ে নেয়ার ঘটনায় সংঘবদ্ধ প্রতারক চক্রের দুই সদস্যকে ঢাকা জেলার ভাটারা থানা এলাকা থেকে গ্রেফতার করেছে চরজব্বার থানা পুলিশ। 

প্রতারক চক্র ৮টি নম্বার দিয়ে এসব টাকা হাতিয়ে নেন। টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে চরজব্বার থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। 

গ্রেফতারকৃতরা হলেন- চাঁদপুর জেলার মতলব (উত্তর) থানার মান্দারতলী গ্রামের সেফুল ইসলামের ছেলে নবীর হোসেন (৩১), নোয়াখালী জেলার সোনাইমুড়ী থানার বারাহী নগর গ্রামের মৃত রুহুল আমিনের ছেলে মাকছুদুর রহমান (৩২)।

পুলিশের ভাষ্য, সরকারি মোবাইলফোন নম্বর ক্লোন করে টাকা হাতিয়ে নেয়ার ঘটনায় সংঘবদ্ধ প্রতারক চক্রের সাথে জড়িত থাকার অভিযোগ তাদের গ্রেফতার করা হয়েছে। তাদের নম্বর থেকে হাতিয়ে নেয়া টাকাগুলো ক্যাশ আউট করা হয়েছে পুলিশের তদন্তে জানা যায়। তারা দুইজন বিকাশে দোকানের মাধ্যমে প্রতারক চক্রকে সহযোগিতা করেন।

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) মো. জিয়াউল হক বলেন, তার সরকারি মোবাইল ফোন নম্বর ক্লোন করার চক্রের সাথে জড়িত দুবজিনকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। প্রতারক চক্রের অন্য সদস্যদের বিরুদ্ধে অভিযান অব্যাহত আছে।

বিকাশ ও বিভিন্ন এজেন্টের সহায়তায় ২ লাখ ৩০ হাজার টাকা উদ্ধার হয়েছে। বাকি টাকাসহ তাদেরকে আইনের আওতায় আনার চেষ্টা চলছে।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //