প্যারাসেইলিং থেকে ছিটকে পর্যটক আহত

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

কক্সবাজার সৈকতে উড়ন্ত প্যারাসেইলিং থেকে ছিটকে পড়ে তিন্নি আক্তার (২৬) নামের এক পর্যটক আহত হয়েছেন।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টার দিকে সৈকতের দরিয়া নগর পয়েন্টে এই ঘটনা ঘটে। আহত তিন্নি আক্তার ঢাকার খিলক্ষেতের তারিকুল হকের স্ত্রী।

তারিকুল হক বলেন, আমরা ১৫ সেপ্টেম্বর ঢাকা থেকে সপরিবারে কক্সবাজার আসি। বাচ্চাসহ আমরা ছিলাম ৪ জন। কক্সবাজারে এসে প্রথমে আমরা মারমেইড রিসোর্টে উঠি। পরে আজ বৃহস্পতিবার সকালে হোটেল ওশান প্যারাডাইসের ৪১০ নম্বর রুমে উঠি। বেড়ানোর উদ্দেশ্যে আজ বিকেলে শহরের অদূরে দরিয়া নগর গেলে আমার স্ত্রীর প্যারাসেইলিংয়ের শখ চাপে। ৫ মিনিটের জন্য ২ হাজার টাকা ভাড়ায় প্যারাসাইলিংয়ে চড়ে সে। পরে প্যারাসেইলিং নামার সময় বালিয়াড়িতে পড়ে দুই পায়ে গুরুতর ব্যথা পায় তিন্নি।

তারিকুল জানান, আঘাত পাওয়ার সাথে সাথে তাকে কক্সবাজার সদর হাসপাতালে আনা হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য প্রাইভেট হাসপাতাল ফুয়াদ আল খতিবে ভর্তি করা হয়। এখন তার অপারেশন চলছে।

প্যারাসেইলিংয়ের মালিক দরিয়া নগর পয়েন্টের ব্যবসায়ী ফরিদ আলম বলে জানা যায়। এ ব্যাপারে বক্তব্য নিতে তার ফোনে একাধিকবার কল করেও পাওয়া যায়নি।

স্থানীয় বাসিন্দা পারভেজ বলেন, নিয়ম ভেঙে সন্ধ্যা ৭টায় প্যারাসেইলিং করাচ্ছিলেন ফরিদ আলমের মালিকানাধীন প্যারাসেইলিংয়ের চালক।

নির্বাহী ম্যাজিস্ট্রেট সৈয়দ মুরাদ ইসলাম বলেন, নারী পর্যটক প্যারাসেইলিং করতে গিয়ে পড়ে আহত হওয়ার খবর পেয়েছি। বিচ কর্মীদের সহযোগিতায় তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। সেখানে তার চিকিৎসা চলছে।

নিয়ম ভেঙে প্যারাসেইলিং চালানোর ব্যাপারে খবর নেয়া হচ্ছে। ঘটনা সত্য প্রমাণিত হলে প্যারাসেইলিংয়ের মালিক ও চালকের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে বলেও জানান এই কর্মকর্তা।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //