ঝিনাইদহে বিয়ের দাবিতে পুলিশ সদস্যর বাড়িতে নারীর অবস্থান

বিয়ের প্রলোভন দেখিয়ে দীর্ঘদিন শারীরিক সম্পর্ক করার পর বিয়ে না করে প্রতারণার অভিযোগে  ঝিনাইদহে বিয়ের দাবিতে পুলিশ সদস্যের বাড়িতে অবস্থান ধর্মঘট করেছেন এক নারী।

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) সন্ধ্যার পর প্রেমিক পুলিশ সদস্যের বিয়ের খবরে তার বাড়িতে অবস্থান নেয় ওই নারী।

জানা যায়, ঝিনাইদহ শহরের আলহেরা স্কুলপাড়ার বাবুল ড্রাইভারের ছেলে পুলিশ সদস্য সম্রাটের কয়েক বছর আগে কুষ্টিয়ায় পোস্টিং ছিলো। সেখানে চাকুরি করার সুবাদে কুষ্টিয়া সদর উপজেলার ভাদালিয়া গ্রামের কলেজ ছাত্রীর সাথে পরিচয় হয়। তাদের মাঝে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

ওই নারী অভিযোগ করে বলেন, প্রেমের সম্পর্ক হওয়ার পর বিয়ের প্রলোভন দেখিয়ে দফায় দফায় বিভিন্ন স্থানে নিয়ে তার সাথে শারীরিক সম্পর্ক করে। পরে সম্প্রতি তাকে এড়িয়ে চলা শুরু করে। বিয়ের চাপ দিলে সম্রাট নানা তালবাহানা শুরু করে। উপায় না পেয়ে সম্রাটের বিরুদ্ধে কুষ্টিয়ার পুলিশ সুপারের বরাবর অভিযোগ দেই। পরে সম্রাটকে বাগেরহাট বদলি করে দেয়া হয়। সেখানে গিয়েও বিয়ের দাবি করি। বৃহস্পতিবার বাগেরহাট গিয়ে জানতে পারি শুক্রবার সম্রাটের বিয়ে হচ্ছে। এমন খবরে বৃহস্পতিবার সন্ধ্যায় সম্রাটের বাড়ি ঝিনাইদহ শহরের শহরের আলহেরা স্কুলপাড়ায় অবস্থান নেই।


এদিকে সম্রাটের পরিবার থেকে বলা হচ্ছে ওই নারীর সাথে তার কোনো সম্পর্ক নেই। সম্রাটের বাবা বাবলু বলেন, আমার ছেলের বিরুদ্ধে মিথ্যাচার করা হচ্ছে। আমার ছেলের সাথে যে মেয়েটার সম্পর্ক রয়েছে তার কোনো প্রমাণ দিতে পারেনি মেয়েটা। তার সাথে সম্রাটের কোনো সম্পর্ক নেই বা ছিলো না। আমার ও আমার পরিবারের মান-সম্মান ক্ষুণ্ণ করার জন্য মেয়েটা মিথ্যাচার করছে।

এ ব্যাপারে ঝিনাইদহ সদর থানার ওসি শেখ মো. সোহেল রানা বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এর আগেও মেয়েটি এসেছিল। কিন্তু মেয়েটি সাথে পুলিশ সদস্য সম্রাটের সম্পর্কের কোনো প্রমাণ সে দিতে পারেনি। তবে মেয়েটি যদি অভিযোগ দেয় তবে তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে। রাতে মেয়েটিকে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //