রামেকের করোনা ইউনিটে আরও ৬ জনের মৃত্যু

গত একদিনে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের করোনা আইসোলেশন ইউনিটে আরও ছয়জনের মৃত্যু হয়েছে। চিকিৎসাধীন অবস্থায় সোমবার (২৭ সেপ্টেম্বর) সকাল ৯টা থেকে মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) সকাল ৯টার মধ্যে তাদের মৃত্যু হয়।

রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী জানান, গত ২৪ ঘণ্টায় রামেক হাসপাতালে করোনা সংক্রমণে একজন এবং করোনা সংক্রমণের উপসর্গ নিয়ে পাঁচজন মারা গেছেন। এদের মধ্যে রাজশাহীর একজন মারা গেছেন করোনায়। বাকি পাঁচজন মারা গেছেন করোনা সংক্রমণের উপসর্গ নিয়ে। তাদের মধ্যে চারজনই রাজশাহী জেলার বাসিন্দা। অন্যজনের বাড়ি বগুড়ায়।

এই এক দিনে হাসপাতালের নিবিড় পরিচর্যাকেন্দ্রে (আইসিইউ) তিনজন, ১৪ নম্বর ওয়ার্ডে দুজন এবং ৩ নম্বর ওয়ার্ডে একজন করে মারা গেছেন। 

এদিকে ২৪০ শয্যার করোনা ইউনিটে সোমবার সকাল ৯টা পর্যন্ত রোগী ভর্তি ছিলেন ১১১ জন। এক দিন আগেও এই সংখ্যা ছিল ১১৩। বর্তমানে রাজশাহীর ৬০ জন, চাঁপাইনবাবগঞ্জের ১৩ জন, নাটোরের পাঁচজন, নওগাঁর ১৬ জন, পাবনার ১১ জন, কুষ্টিয়ার দুজন, চুয়াডাঙ্গার একজন, মেহেরপুরের দুজন এবং ঝিনাইদহের একজন হাসপাতালে ভর্তি রয়েছেন।

হাসপাতালে করোনা নিয়ে ভর্তি রয়েছেন ২৪ জন। করোনার উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন ৭০ জন। করোনা ধরা পড়েনি ভর্তি ১৭ জনের। এ ছাড়া গত ২৪ ঘণ্টায় ভর্তি হয়েছেন ১৫ জন। এই এক দিনে হাসপাতাল ছেড়েছেন ১৪ জন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //