এমপির গাড়ি পোড়ানোর নির্দেশ: চেয়ারম্যানকে শোকজ

নাটোরের বড়াইগ্রামে স্থানীয় সংসদ সদস্য অধ্যাপক আব্দুল কুদ্দুসের গাড়িতে আগুন দেওয়ার নির্দেশসহ দলীয় শৃ্ঙ্খলাভঙ্গের অভিযোগে উপজেলা চেয়ারম্যানকে জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যাবিষয়ক সম্পাদক ও উপজেলা আওয়ামী লীগের সদস্য ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারীকে শোকজ করেছে উপজেলা আওয়ামী লীগ।

মঙ্গলবার (৫ অক্টোবর) উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মিজানুর রহমান স্বাক্ষরিত শোকজ নোটিশ পাঠিয়ে আগামী সাত কার্যদিবসের মধ্যে তাকে জবাব দিতে বলা হয়েছে।

চিঠি থেকে জানা যায়, গত বৃহস্পতিবার উপজেলার চাঁন্দাই ইউনিয়নের দিয়ারগাড়ফা এলাকায় এক সভায় পাঁচবারের নির্বাচিত সংসদ সদস্য, জেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা অধ্যাপক আব্দুল কুদ্দুসের গাড়ি দেখামাত্র পুড়িয়ে দেওয়ার নির্দেশ দিয়েছেন উপজেলা চেয়ারম্যান ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী।

যা দলীয় শৃঙ্খলার পরিপন্থী ও ঔদ্ধত্যপূর্ণ বলে বিবেচিত। তাই তাকে এমন কর্মকাণ্ডের জন্য কেন উপজেলা আওয়ামী লীগের সদস্যপদ থেকে অব্যাহতি ও দলের সব স্তর থেকে স্থায়ীভাবে বহিষ্কারের সুপারিশ করা হবে না কেন, তা সাত কার্যদিবসের মধ্যে জবাব দিতে বলা হয়েছে।

উপজেলা চেয়ারম্যান ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী বলেন, আমি শোকজ নোটিশ পাই নাই। আমি জেলা কমিটির স্বাস্থ্য ও জনসংখ্যাবিষয়ক সম্পাদক পদে থাকায় উপজেলা আওয়ামী লীগ আমাকে শোকজ করতে পারে না।

এ বিষয়ে আব্দুল কুদ্দুস বলেন, তিনি (ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী) দলীয় শৃঙ্খলা ভঙ্গ করেছেন। তা ছাড়া উপজেলা আওয়ামী লীগের সদস্য তিনি। বিষয়টি লিখিতভাবে আমরা কেন্দ্র, জেলা ও স্থানীয়ভাবে জানিয়েছি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //