দিনাজপুরে বজ্রপাতে ২ জনের মৃত্যু

দিনাজপুর সদর উপজেলা ও বিরল উপজেলায় বজ্রপাতে এক শিশুসহ দুইজনের মৃত্যু হয়েছে। এসময় দুইজন গুরুতর আহত হয়েছেন। তাদের দিনাজপুরের এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

দিনাজপুর সদর উপজেলার ১নং চেহেলগাজী ইউনিয়নের ৬নং ওয়ার্ডের রামনগর মাঝাডাঙ্গা গ্রাম ও বিরল উপজেলার ১২নং রাজারামপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের গফরাইল গ্রামে শনিবার (১৬ অক্টোবর) বিকেল সাড়ে ৩টায় এই বজ্রপাতের ঘটনা ঘটে। 

বজ্রপাতে মৃত দুইজন হলেন- সদর উপজেলার রামনগর মাঝাডাঙ্গা গ্রামের মৃত কামিল উদ্দীনের ছেলে বুলবুল হোসেন (৩৪) ও বিরল উপজেলার গফরাইল গ্রামের রবিউল ইসলামের ছেলে সুজ্জাত (১২)। নিহত সুজ্জাত পঞ্চম শ্রেণির ছাত্র।

গুরুতর আহত দুইজন হলেন- রামনগর মাঝাডাঙ্গা গ্রামের আইয়ুব আলীর ছেলে জামাল (৩৮) ও একই গ্রামের সিরাজুল আলীর ছেলে নাঈম (২৫)। 

চেহেলগাজী ইউনিয়নের ৬নং ওয়ার্ডের সদস্য পাভেল ইমরান জানান, বিকেলে আলুর ক্ষেতে কাজ করছিল বুলবুলসহ কয়েকজন। এসময় বৃষ্টিপাত শুরু হলে বুলবুল, জামাল  ও নাঈম ক্ষেতের পাশে একটি গাছতলায় আশ্রয় নেয়। এসময় ওই গাছে বজ্রপাত হলে ঘটনাস্থলে বুলবুল মৃত্যুবরণ করে। স্থানীয়রা গুরুতর আহত দুইজনকে উদ্ধার করে দিনাজপুরের এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। 

এদিকে রাজারামপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের সদস্য জামিল উদ্দীন জানান, বিকেলে সুজ্জাত বাবা রবিউল ইসলামের সাথে আলুর ক্ষেতে কাজ করছিল। এসময় বজ্রপাত হলে ঘটনাস্থলে সুজ্জাত মারা যায়। তার বাবা রবিউল ইসলাম সামান্য আহত হয়েছে। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //