শেরপুরে শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

শেরপুর জেলার শ্রীবরদী উপজেলার পঞ্চম শ্রেণির এক শিক্ষার্থীকে ধর্ষণ মামলার প্রধান আসামি শুভ মিয়াকে (১৮) গ্রেফতার করেছে পু‌লিশ। 

শনিবার (১৬ অক্টোবর) রাতে ওই আসামিকে তার এলাকা জালকাটায় অভিযান চালিয়ে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃত আসামির নাম শুভ মিয়া (১৮) সে ওই এলাকার ইয়াছিনের ছেলে।

সূত্রে জানা যায়, ওই শিক্ষার্থীর বাবা তার স্ত্রীকে নিয়ে ঢাকায় থাকেন। আর তাদের ১৩ বছরের মেয়েকে তার শ্বশুরবাড়িতে রেখেছিলেন, শিশুর নানির কাছে।

এদিকে ওই শিক্ষার্থী স্কুলে যাতায়াতের সময় বিভিন্নভাবে উত্ত্যক্ত করত এবং কুপ্রস্তাব দিত শুভ মিয়া। 

গত ২১ সেপ্টেম্বর সন্ধ্যায় ওই শিশু টিউবওয়েল থেকে পানি আনতে যায়। এসময় বাড়ির পাশে ওঁৎ পেতে থাকা শুভ মিয়া শিক্ষার্থীর মুখ চেপে ধরে পাশের বাঁশঝাড়ে নিয়ে ধর্ষণ করে।

এ ঘটনায় ওই শিশুর বাবা বাদী হয়ে পাঁচজনের নাম উল্লেখ ও অজ্ঞাত আরো কয়েকজনকে আসামি করে গত রবিবার (২৬ সেপ্টেম্বর) শ্রীবরদী থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। এতে প্রধান আসামি করা হয় জালকাটা এলাকার ইয়াছিনের ছেলে শুভ মিয়াকে। মামলার পর থেকে  আসামি শুভ মিয়া পলাতক ছিলো। শনিবার রাতে জালকাটা এলাকায় অভিযান চালিয়ে শুভ মিয়াকে গ্রেফতার করে।

শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব কুমার বিশ্বাস মুঠোফোনে বলেন, প্রধান আসামি শুভ মিয়াকে গ্রেফতার করা হয়েছে। রবিবার দুপুরে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত আছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //