সাতক্ষীরায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

সাতক্ষীরার পাটকেলঘাটা ও আশাশুনিতে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত এবং অন্তত ১১ জন আহত হয়েছেন।

পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাজমুল হুদা জানান, বৃহস্পতিবার (২১ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে খুলনাগামী একটি বাস পাটকেলঘাটার শাকদহায় নিয়ন্ত্রণ হারিয়ে পার্শ্ববর্তী খাদে পড়ে যায়। এ সময় বাসচালকের সহযোগী রানা সরদার (৩০) নিহত হন এবং আহত হন অন্তত ১০ জন।  

রানা সাতক্ষীরার ধুলিহর গ্রামের আব্দুস সালাম সর্দারের ছেলে।

আহতরা হলেন সাতক্ষীরার তলুইগাছা গ্রামের মতলেব সর্দারের ছেলে সাজ্জাত সরদার (৫০), শ্যামনগর উপজেলার আব্দুল বারীর ছেলে ফরহাদুজ্জামান (২৪), ডুমুরিয়া উপজেলার শান্তিনগর গ্রামের বদরউদ্দিনের ছেলে নওশের আলী (৭৫), চুকনগর গ্রামের সিরাজ সরদারের ছেলে আল আমিন (২৮), রনিজৎ কর্মকার (৪০)। বাকি পাঁচজনের পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ। আহতদের বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

এদিকে, আশাশুনি থানার গোয়ালডাঙ্গায় বড়দল সড়কে জিপগাড়ির চাপায় খলিল গাজী নামের এক মাছ ব্যবসায়ী নিহত হয়েছেন বলে জানিয়েছেন আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গোলাম কবির। 

খলিল খাজরা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের মৃত মকবুল গাজীর ছেলে। 

ওসি জানান, মহেশ্বরকাটি থেকে মাছ বিক্রি করে ফেরার পথে আশাশুনি-বড়দল সড়কের গোয়ালডাঙ্গার ফকরাবাদ ঈদগাহ সংলগ্ন সড়কে বিপরীত দিক থেকে আসা জিপগাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় মোটরসাইকেল থেকে খলিল ছিটকে পড়ে পাশের ওয়ালে ধাক্কা খান। এ সময় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। তার সঙ্গে থাকা মোবারক সরদার গুরুতর আহত হন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //