নরসিংদীতে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষে নিহত ২

নরসিংদীর রায়পুরায় দুই গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষে দুইজন নিহত ও অন্তত ৩০ জন আহত হয়েছে। আজ বৃহস্পতিবার (২৮ অক্টোবর) ভোর ৪টায় উপজেলার পাড়াতলি ইউনিয়নের কাচারিকান্দী গ্রামে এ ঘটনা ঘটে। 

নিহতরা হলেন- উপজেলার কাচারিকান্দি এলাকার মলফত আলীর ছেলে সাদিব মিয়া (১৯) এবং আসাদ মিয়ার ছেলে হিরণ মিয়া (৩৫)। 

উপজেলার কাচারিকান্দি গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে শাহ আলম মেম্বার গ্রুপ ও প্রবাসী শাহ আলম ওরফে ছোট শাহ আলম গ্রুপের মধ্যে বিবাদ চলে আসছে। আসন্ন ইউপি নির্বাচনকে ঘিরে দুই গ্রুপে উত্তেজনা ও বিরোধ চরম আকার ধারণ করে।

এর জেরে আজ সকালে দুই গ্রুপের লোকজন টেঁটা ও আগ্নেয়াস্ত্রসহ সংঘর্ষে জড়ায়। এতে টেঁটা ও গুলিবিদ্ধ হয়ে নারীসহ আহত ৯ জনকে রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় স্থানীয়রা। এসময় কর্তব্যরত চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করেন। 

আহতদের রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও নরসিংদী সদর হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

আহতদের মধ্যে গুলিবিদ্ধরা হলেন-রমজান (১৮), মোকলেস (২২), আহিদ মিয়া (৪৩), জজ মিয়া (১৪), শামসুনাহার (৩৪), দানা মিয়া (৬০) ও আলামিন মিয়া (২০)। আর টেঁটাবিদ্ধ হয়েছেন- নাজির (২১), নাজমা (২৪), দানিস মিয়া (২৪) ও মো. হক মিয়া (৫০)। তারা সবাই কাচারিকান্দি গ্রামের ছোট শাহ আলমের সমর্থক।  

আহতদের মধ্যে গুরুতর অবস্থায় জজ মিয়াকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

রায়পুরা সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) সত্যজিৎ ঘোষ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, রায়পুরা উপজেলা নির্বাহী অফিসারসহ (ইউএনও) ঘটনাস্থলে রয়েছি। ঘটনাস্থলে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //