বাগেরহাটে সচিব পরিচয়ে প্রতারণা, আটক ২

আটক দুই ব্যক্তি

আটক দুই ব্যক্তি

বাগেরহাটে সচিব ও সচিবের সহকারী পরিচয়ে পুলিশ কনস্টেবল পদে চাকরি প্রদানের কথা বলে টাকা হাতানোর অভিযোগে দুই প্রতারককে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ। 

রবিবার (৩১ অক্টোবর) দুপুরে বাগেরহাট শহরের কেন্দ্রীয় বাসস্ট্যান্ডের বিপরীত পাশে থাকা মুসলিম হোটেল এ্যান্ড রেস্টুরেন্ট থেকে ওই দুই ব্যক্তিকে আটক করা হয়। এসময় প্রতারকদের কাছ থেকে নগদ ৮ হাজার ৫০০ টাকা, ৩টি মুঠোফোন ও কনস্টেবল নিয়োগে শারীরিক পরীক্ষার জন্য প্রদান করা ৫টি প্রবেশপত্র উদ্ধার করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের পূর্বক আদালতে সোপর্দে করা হয়েছে।

আটককৃতরা হলেন, পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলার চরখালী গ্রামের মৃত আফছার মৃধার ছেলে হেমায়েত মৃধা (৪০) এবং বাগেরহাট জেলার কচুয়া উপজেলার বারবাড়িয়া এলাকার মৃত সাহেব আলীর ছেলে মুজিবুর রহমান। আটক হেমায়েত মৃধা নিজেকে সচিব এবং মুজিবুর রহমান সচিবের সহকারী হিসেবে পরিচয় দিয়ে পুলিশ কনস্টেবল পদে নিয়োগ প্রত্যাশীদের অভিভাবকদের সাথে কথা বলছিলেন।

বাগেরহাট জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক এস. এম আশরাফুল আলম বলেন, কেন্দ্রীয় বাসস্ট্যান্ডের সামনের দুইজন ব্যক্তি নিজেদের সচিব পরিচয়ে পুলিশে নিয়োগ প্রত্যাশীদের অভিভাবকদের সাথে কথা বলছিলেন। তাদের কাছ থেকে বিপুল অংকের টাকা হাতিয়ে নেয়ার চেষ্টা করছিলেন। এমন গোপন সংবাদের ভিত্তিতে বাগেরহাট জেলা গোয়েন্দা পুলিশের একটি দল অভিযান চালিয়ে দুইজনকে আটক করেছে। আটকের সময় তারা নিজেদেরকে সচিব এবং সচিবের সহকারী হিসেবে পরিচয় দেন। জিজ্ঞাসাবাদে তারা পুলিশে নিয়োগের কথা বলে কিছু টাকা সংগ্রহের কথা স্বীকার করেছেন। মামলা দায়ের পূর্বক প্রতারকদের আদালতে সোপর্দ করার প্রস্তুতি চলছে।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //