ময়মনসিংহে অটোরিকশা উল্টে প্রাণ গেলো ৩ জনের

শ্রীপুর-পাগলা আঞ্চলিক সড়কে ময়মনসিংহের পাগলা থানা আহালীরটেক এলাকায় একটি অটোরিকশা উল্টে তিন যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছে অন্তত আরো দুইজন। 

বৃহস্পতিবার (৪ নভেম্বর) দুপুরে শ্রীপুর থেকে পাগলা যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে। স্থানীয়রা হতাহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। 

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার দুপুরে গাজীপুরের শ্রীপুর উপজেলার গাড়ারণ এলাকা থেকে স্থানীয় একটি মসজিদের ইমাম মাওলানা আব্দুল ওয়াদুদের বাড়িতে দাওয়াতে শরীক হতে একটি ব্যাটারি চালিত অটোরিকশা যোগে রওয়ানা হন কয়েকজন মুসুল্লি। ওই মুসল্লিরা ময়মনসিংহের পাগলা থানার মশাখালী এলাকায় যাওয়ার পথে শ্রীপুর-পাগলা আঞ্চলিক সড়কে ময়মনসিংহ পাগলা থানা আহালীরটেক এলাকায় অটোরিকশাটি উল্টে যায়। এতে ঘটনাস্থলেই মারা যান নায়েব আলী (৭৫) নামের এক মুসল্লি। 

স্থানীয়রা আহতদের উদ্ধার করে চারজনকে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় কফিল উদ্দিন (৬৫) নামে আরেক মুসল্লি মারা যায়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা যায় আমির আলী (৬০) নামের আরেক মুসল্লি। 

শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডাক্তার নাজমুল আহসান জানান, একজন হাসপাতালে আনার পর মারা গেছে। বাকিদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তিনজনকে মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //