নারীর আপত্তিকর ভিডিও ধারণ, যুবক গ্রেফতার

লক্ষ্মীপুরের সদর উজেলায় ইমুতে এক নারীর আপত্তিকর ভিডিও ধারণ করে দৈহিক মেলামেশা করার হুমকি প্রদান করায় এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১১। এ সময় একটি মোবাইল সেট, একটি মেমোরি কার্ড, দুটি সিম উদ্ধার করে র‌্যাব।

গ্রেফতারকৃত মো. শাহীন চৌধুরী মিঠু (৩৮) লক্ষ্মীপুর পৌরসভার ৯নম্বর ওয়ার্ডের সামসোরাবাদ গ্রামের শাহজাহানের ছেলে।

বৃহস্পতিবার (৪ নভেম্বর) দুপুর পৌনে ১টার দিকে লক্ষ্মীপুর পৌরসভার ৯নম্বর ওয়ার্ডের সমসেরাবাদ এলাকার একটি ট্রেইলার্স দোকান থেকে র‌্যাব-১১, সিপিপি-৩, লক্ষ্মীপুর ক্যাম্পের অভিযানিক দল তাকে গ্রেফতার করে।

একই দিন রাত ৯টার দিকে এক প্রেস বিজ্ঞপ্তিতে সিপিসি র‌্যাব-১১ এর লক্ষ্মীপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো. শামীম হোসেন এসব তথ্য নিশ্চিত করেন।

প্রেস বিজ্ঞপ্তিতে আরো বলা হয়েছে, গ্রেফতারকৃত আসামি পেশায় একজন ট্রেইলার্স ব্যবসায়ী এবং একজন অভ্যাসগত যৌন অপরাধী। ভিকটিমের অজ্ঞাতসারে অশ্লীল-আপত্তিকর ভিডিও ইমুর মাধ্যমের মোবাইলে ধারণ করে ভিকটিমকে তার সাথে দৈহিক মেলামেশা করার জন্য হুমকি প্রদান করে আসছিল। দৈহিক মেলামেশা না করলে পূর্বে ধারণকৃত আপত্তিকর ভিডিও ভিকটিমের আত্মীয়-স্বজন ও সামাজিক যোগাযোগ মাধ্যমে আপলোড করে দিবে মর্মে হুমকি প্রদান করে। এমন অভিযোগ পেয়ে র‌্যাব অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। এ ঘটনায় গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে লক্ষ্মীপুর সদর থানায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। ওই মামলায় তাকে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //