বাগেরহাটে বিএনপির সভায় হামলার ঘটনায় মামলা, গ্রেফতার ২

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

বাগেরহাটে জেলা বিএনপির আহবায়ক কমিটির সভায় দলীয় নেতাকর্মীদের হামলার ঘটনায় মামলা দায়ের হয়েছে। মামলায় এজাহার ভুক্ত দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। 

রবিবার (১৪ নভেম্বর) দুপুরে গ্রেফতার দুইজনকে আদালতে সোপর্দ করেছে পুলিশ। এর আগে শনিবার রাতে বিএনপির সভায় হামলার অভিযোগ এনে পৌর বিএনপির সভাপতি শাহেদ আলী রবি, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক তানু ভূঁইয়াসহ ১৪ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেন বাগেরহাট জেলা বিএনপির আহবায়ক এটিএম আকরাম হোসেন তালিম। ওই মামলায় হাফিজ খান ও রিপন তালুকদার নামের দুইজনকে গ্রেফতার দেখিয়ে পুলিশ।

পুলিশ জানায়, শনিবার (১৩ নভেম্বর) দুপুরে বাগেরহাট জেলা বিএনপির আহবায়ক কমিটির সভায় দলীয় নেতাকর্মীরা হামলা করে। বিএনপির অফিসে ভাংচুর চালায়। তখন বিএনপির কার্যালয় থেকে বাগেরহাট জেলা বিএনপির আহবায়ক এটিএম আকরাম হোসেন তালিম, যুগ্ম আহবায়ক ড. শেখ ফরিদুল ইসলাম, কামরুল ইসলাম গোড়া, অহিদুল ইসলাম পল্টু, মোল্লা ইসহাক আলীসহ ২৮ নেতাকর্মীকে হেফাজতে নেয় বাগেরহাট মডেল থানা পুলিশ। পরবর্তীতে রাতে এটিএম আকরাম হোসেন তালিমের মামলায় হাফিজ খান ও রিপন তালুকদারকে গ্রেফতার দেখিয়ে বাকিদের ছেড়ে দেয় পুলিশ। 

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজিজুল ইসলাম বলেন, জেলা বিএনপির কার্যালয়ে একটি  ভাংচুর, হট্টগোল ও হামলার ঘটনায় সংঘর্ষ এড়াতে ২৮ নেতাকর্মীকে পুলিশ হেফাজতে নেয়া হয়। পরবর্তীতে শনিবার রাতে বাগেরহাট জেলা বিএনপির আহবায়ক এটিএম আকরাম হোসেন তালিম বাদী হয়ে ১৪ জনের নাম উল্লেখসহ ৩০-৪০ জনকে অজ্ঞাতনামা আসামি করে একটি মামলা দায়ের করেন। পুলিশ হেফাজতে নেয়া ২৮ জনের মধ্যে মামলায় এজাহারভুক্ত দুইজনকে গ্রেফতার দেখানো হয়েছে। তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে। অন্য আসামিদের আটকে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

বিএনপির দলীয় একটি সূত্রে জানা যায়, বাগেরহাটের বিভিন্ন উপজেলা বিএনপির কমিটি পুনর্গঠনের জন্য জেলা বিএনপির দলীয় কার্যালয়ে এই সভার আয়োজন করেছিল আহবায়ক কমিটি।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //