পাকিস্তান দলের জন্য চট্টগ্রামে ৭ স্তরের নিরাপত্তা

বাংলাদেশ-পাকিস্তান টেস্ট উপলক্ষে ২৩ নভেম্বর থেকে ৯০০ পুলিশ সদস্যের ৭ স্তরের নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি)।

বৃহস্পতিবার (১৮ নভেম্বর) চট্টগ্রাম নগর পুলিশ কমিশনার সম্মেলন কক্ষে এক প্রেস ব্রিফিংয়ে এই তথ্য জানান নগর পুলিশ কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর।

সালেহ মোহাম্মদ তানভীর জানান, বাংলাদেশ-পাকিস্তান ক্রিকেট দলের চট্টগ্রাম সফরকালে ক্রিকেটারদের হোটেল অবস্থানকালে চট্টগ্রাম রেডিসন ব্লু বে ভিউতে ৩ স্তরের নিরাপত্তা এবং জহুর আহাম্মদ চৌধুরী স্টেডিয়ামে ৪ স্তরের নিরাপত্তায় মোট ৯০০ পুলিশ সদস্য দায়িত্ব পালন করবেন।

এর মধ্যে রয়েছে সড়কপথে এস্কর্ট প্রদান, বিমানবন্দরে নিরাপত্তা, খেলোয়াড় গমনাগমনে নিরাপত্তা ডিউটি, হোটেল কেন্দ্রিক নিরাপত্তা, স্টেডিয়াম কেন্দ্রিক নিরাপত্তা, অনুশীলন ডিউটি ও স্ট্রাইকিং রিজার্ভ ফোর্স। এই নিরাপত্তা ব্যবস্থায় কুইক রেসপন্স টিম, সোয়াট টিম, বোম্ব ডিসপোজাল ইউনিট দায়িত্ব পালন করবে বলে জানান সালেহ মোহাম্মদ তানভীর।

উল্লেখ্য, আগামী ২৩ নভেম্বর বাংলাদেশ ও পাকিস্তান ক্রিকেট দল চট্টগ্রাম হোটেল রেডিসন ব্লু বে ভিউতে অবস্থান করবে। ২৪ ও ২৫ নভেম্বর জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুশীলন করবে উভয় দল। জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ২৬ নভেম্বর থেকে ৩০ নভেম্বর টেস্ট ম্যাচ হবে।


সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //