ফরিদপুরে হাসপাতাল থেকে ৮ দালাল আটক

ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে অভিযান চালিয়ে ৮ দালালকে আটক করেছে ফরিদপুর কোতয়ালী থানা পুলিশ। 

শুক্রবার (১৯ নভেম্বর) দুপুরে কোতয়ালী থানার হল রুমে সংবাদ সম্মেলনের মাধ্যমে সাংবাদিকদের অবগত করেন ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা। 

সাংবাদিক সম্মেলনে জানানো হয়, বিভিন্ন এলাকা থেকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল হাসপাতালে চিকিৎসা সেবা নিতে আসা রোগীদের সাথে প্রতারণা করে বিভিন্ন বেসরকারি ক্লিনিকে ভর্তি করিয়ে ও রোগীদের প্রেসক্রিপশন নিয়ে দালালদের পছন্দের ওষুধের দোকানে নিয়ে যান এবং ওইখান থেকে অতিরিক্ত চাঁদা দাবি করেন। 

গোপন সংবাদের ভিত্তিতে এসআই মাসুদের নেতৃত্বে বৃহস্পতিবার (১৮ নভেম্বর) দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত অভিযান চালিয়ে মেডিকেল কলেজ হাসপাতাল ও তার আশে পাশের এলাকা থেকে দালাল ও চাঁদাবাজ চক্রের আটজনকে আটক করা হয়।   

আটককৃতরা হলেন- শাহিন শেখ (২৫), রাসেল শেখ (২৬), মোহাম্মদ জামাল  প্রামাণিক ওরফে নাসির (৪৯), প্লাবন মোল্লা (২৪), রাব্বি শেখ (২৪), নাহিদ মৃধা (১৯), শহিদুল ইসলাম (৩০), রমান হসেন (২৯)।

এদের বিরুদ্ধে কোতয়ালী থানায় এসআই মাসুদ ফকির বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। এর সাথে দালাল ও চাঁদাবাজচক্রের বাকি সদস্যদের আটক অভিযান অব্যাহত রয়েছে। 

এই সংবাদ সম্মেলনে কোতয়ালী থানার ওসি এমএ জলিল ও ফরিদপুরের কর্মরত ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন। 

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //