মহেশখালীতে হত্যা মামলার আসামি আটক

কক্সবাজারের মহেশখালীতে আলাউদ্দিন হত্যা মামলার প্রধান আসামিসহ তিনজনকে আটক করেছে র‌্যাব।  এ সময় ৪টি এক নলা বন্দুক, একটি থ্রি কোয়াটার বন্দুক, ৩টি এলজি, ১টি বিদেশি পিস্তল, ১টি ম্যাগজিন, ২ রাউন্ড গুলি ও ৫ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

সোমবার রাত থেকে মঙ্গলবার ভোর পর্যন্ত বান্দরবান ও কক্সবাজারে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এরা হলেন- মামলার প্রধান আসামি রফিকুল ইসলাম প্রকাশ মামুন (২৮), তার সহযোগী মো. রিফাত (২৩) ও ১২ নম্বর আসামি আইয়ুব আলী (৪০)।

র‌্যাব জানায়, গত ৫ নভেম্বর মহেশখালীর কালারমারছড়ায় আত্মসমর্পণকৃত জলদস্যু আলাউদ্দিনকে হত্যা করা হয়। এ ঘটনায় তার ভাই ১৮ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করে। তারপর থেকে তদন্ত শুরু করে র‌্যাব-১৫।

তদন্তে গিয়ে ২২ নভেম্বর রাতে বান্দরবানের লামার ফাইতং থেকে হত্যাকাণ্ডের মূল হোতা ও প্রধান আসামিসহ অন্যদের আটক করা হয়। পরে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে র‌্যাব মহেশখালীর কালারমারছড়ার ছামিরা ঘোনা পাহাড়ের মাটি খুঁড়ে অস্ত্রগুলো উদ্ধার করে।

র‌্যাব-১৫ এর কক্সবাজার ক্যাম্পের কমান্ডার মেজর শেখ ইউসূফ আহমেদ বলেন, আটককৃতদের বিরুদ্ধে আইনি ব্যবস্থাগ্রহণ করে মহেশখালী থানায় হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //