কাশিমপুরে গার্মেন্টসকর্মী আরিফ হত্যাকাণ্ডের রহস্য উদ্ঘাটন

গাজীপুর মহানগ‌রের কা‌শিমপুর থানার সুরাবাড়ী এলাকায় পোশাক কারখানার কর্মী আরিফুল ইসলাম আরিফ হত্যার ৬ বছর পর  রহস্য উদ্ঘাটন করেছে পুলিশ ব‌্যু‌রো অব ইনভেস্টিগেশন (‌পি‌বিআই)। হত‌্যাকা‌ণ্ডের সাথে জড়িত তিনজন‌কে গ্রেফতার করা হ‌য়ে‌ছে।  

মঙ্গলবার (২৩ নভেম্বর) দুপুরে পি‌বিআই গাজীপুরের পুলিশ সুপার  মোহাম্মদ মাকছুদের রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। 

গ্রেফতারকৃতরা হলেন- গাজীপুর মহানগরের কাশিমপুর থানাধীন সুরাবাড়ি এলাকার মৃত মুজিবুর রহমানের ছেলে সাইদুর রহমান শাহীন সরকার (৫৮), একই এলাকার দেওয়ান জহুরুল ইসলামের ছেলে মোমিরুল দেওয়ান (৪৮), এবং হাশেম দেওয়া‌নের ছেলে শরীফ দেওয়ান (৩৩)। 

সুপার মাকছুদের রহমান জানান, পরকীয় ও জমি সংক্রান্ত জেরে ঝুট বিক্রির কথা বলে বাসা থেকে ডেকে নেয়া হয় আরিফকে। পরে গলা ও পুরুষাঙ্গ কেটে নির্মমভাবে তাকে হত্যা করে (২০১৫ সালের ডিসেম্বর)। নিহত আরিফ কাশিমপুরের সুরাবাড়ী ওসমানের বাড়িতে ভাড়া থেকে বাড়িওয়ালার স্ত্রীর সাথে পরকীয়ায় জড়িয়ে পড়ে। বিষয়টি জানাজানি হলে ওসমান ঘাতকদের নিয়ে ভিকটিমকে হত্যা করে বাঁশঝাড়ে ফেলে রাখে। লাশ উদ্ধারের পর তিন বছরেও পুলিশ হত্যাকাণ্ডের রহস্য উন্মোচন করতে না পারলেও পিবিআই হত্যার রহস্য উদঘাটন করে। হত্যাকাণ্ডের সাথে জড়িত অন্য আসামিদের ধরতেও অভিযান চলছে বলে জানিয়েছেন পিবিআই। গ্রেফতারকৃতরা ১৬৪ ধারায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন বলেও জানিয়েছেন ওই কর্মকর্তা। 

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //