দৌলতদিয়া-পাটুরিয়ায় ফেরি চলাচল বন্ধ

ফেরি

ফেরি

রাজবাড়ীর দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ঘন কুয়াশার কারণে ফেরি চলাচল বন্ধ রয়েছে। বুধবার (২৪ নভেম্বর) সকাল ৬টা থেকে দুর্ঘটনা এড়াতে ফেরি চলাচল বন্ধ করে দেয় বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্পোরেশন (বিআইডব্লিউটিসি) কর্তৃপক্ষ। ফেরি বন্ধ থাকার কারণে ভোগান্তি সৃষ্টি হয়েছে রাজবাড়ীর দৌলতদিয়া প্রান্তে। ফেরি পারের অপেক্ষায় রয়েছে ৬ শতাধিক যানবাহন।

ফেরিঘাট কর্তৃপক্ষ জানায়, বুধবার ভোর থেকে পদ্মায় কুয়াশার ঘনত্ব বৃদ্ধি পায়। একপর্যায় কুয়াশার ঘনত্বের বৃদ্ধির কারণে নৌপথ সম্পূর্ণরূপে অস্পষ্ট হয়ে যায়। এই অবস্থায় ফেরি চলাচল করলে দুর্ঘটনা শঙ্কা সৃষ্টি হয়। সকাল ৬টা থেকে ফেরি চলাচল বন্ধ করা হয়।

জেলা পুলিশ সূত্রে জানা যায়, দৌলতদিয়া-পাটুরিয়া রুটের দৌলতদিয়া এবং গোয়ালন্দ মোড়ে ৬ শতাধিক যানবাহন ফেরিপারের অপেক্ষায় রয়েছে। ঘণ্টার পর ঘণ্টা ফেরি চলাচল বন্ধ থাকার কারণে যাত্রী ও যানবাহন চালকদের চরম ভোগান্তি সৃষ্টি হবে।

বিআইডব্লিউটিসির আরিচা কার্যালয়ের বাণিজ্য বিভাগের সহকারী ব্যবস্থাপক মো. মহিউদ্দীন রাসেল বলেন, ঘন কুয়াশার কারণে ফেরি চলাচলে সমস্যা সৃষ্টি হয়। এতে দুর্ঘটনা এড়াতে বুধবার ভোর থেকে ফেরি চলাচল বন্ধ রাখা হয়েছে। কুয়াশার ঘনত্ব কমে গেলে পুনরায় ফেরি চলাচল স্বাভাবিক হবে।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //