গাজীপুরে রাস্তার পাশ থেকে মা-মেয়ের গলা কাটা লাশ উদ্ধার

গাজীপুরে সিটির দেশিপাড়া এলাকায় রাস্তার পাশ থেকে গভীর রাতে মা ও মেয়ের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বুধবার (২৪ নভেম্বর) মধ্যরাতে তাদের মর‌দেহ উদ্ধার করা হয়। 

তারা হলেন- গাজীপুরের কালীগঞ্জে নরুন এলাকার বাছির উদ্দিনের মেয়ে ফেরদৌসী আরা (২৮) ও তার শিশু কন্যা তাসকিয়া আক্তার (৪)।  ফেরদৌসী তার মেয়ে ও দ্বিতীয় স্বামীকে নিয়ে গাজীপুর শহরে থেকে একটি এনজিওতে চাকরি করতেন বলে জানিয়েছে তার স্বজনরা। 

জিএমপির সদর থানার ইন্সপেক্টর (তদন্ত) সৈয়দ রাফিউল করিম জানান, বুধবার রাতে মহানগরের দেশীপাড়া এলাকার বিমানবাহিনীর নির্জন টেকে শিশুসহ এক নারীর গলাকাটা লাশ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। মধ্যরাতে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতদের লাশ উদ্ধার করে ও ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। 

তিনি বলেন, শিশুটির গলার সামনের দিকে ও নারীর গলার দুইপাশ দিয়ে কাটা রয়েছে। ধারণা করা হচ্ছে, শিশুসহ ওই নারীকে অন্য কোথাও গলা কেটে হত্যার পর লাশ ওইখানে ‌ফে‌লে পালিয়ে যায় দুর্বৃত্তরা। 

তিনি আরও বলেন, হত‌্যার কারণ জানা যায়নি। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে। 

সিটি পুলিশের উপ-কমিশনার মো. জাকির হাসান প্রাথমিক তদন্তের তথ্যে বলেন, ফেরদৌসীর বছর দশেক আগে প্রথম বিয়ে হয়। কয়েক বছর পর ছাড়াছাড়ি হয়। বছর দুই আগে দেশিপাড়া এলাকার জয়নাল আবেদীন নামে এক গাড়িচালকের সঙ্গে ফেরদৌসীর আবার বিয়ে হয়। তাসনিয়া প্রথম পক্ষের সন্তান। তবে তারা কেন ও কোথায় খুন হয়েছে, কে বা কারা এর সঙ্গে জড়িত তা এখনও স্পষ্ট নয়।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //