জিনের বাদশাসহ আটক ৩

জিনের বাদশাসহ তিনজনকে আটক করেছে পুলিশ ব্যুরো অব ইনভেষ্টিগেশন (পিবিআই) যশোরের সদস্যরা। গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার রামনাথপুর গ্রাম থেকে তাদেরকে আটক করা হয়। এসময় প্রতারণার কাছে ব্যবহৃত মোবাইল ফোন. সিমকার্ড উদ্ধার করা হয়েছে। 

আটককৃতরা হলেন- গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার  রামনাথপুর গ্রামের ওসমান সরকারের ছেলে জিনের বাদশা সেলিম সরকার, একই জেলার গোবিন্দগঞ্জ উপজেলার সুন্দইল গ্রামের মৃত আকাম উদ্দিনের ছেলে দুদু মিয়া ও একই উপজেলার মথুরাপুর গ্রামের জিতেন্দ্রনাথ মহন্তর ছেলে তাপস মহস্থ।

পিবিআই এর যশোর ইনচার্জ পুলিশ সুপার রেশমা শারমিন জানান, পুলিশ প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানতে পারেন, আটককৃতরা একটি সংঘবদ্ধ প্রতারক চক্র। তারা বাংলাদেশের বিভিন্ন জেলার মানুষের সাথে মোবাইল ফোনে কল দিয়ে নিজেদেরকে কখনো ফেরেশতা, কখনো জিনের বাদশা পরিচয় দিয়ে মানুষের সরলতার সুযোগে প্রতারণার মাধ্যমে নগদ অর্থসহ স্বর্ণালঙ্কার হাতিয়ে নেয়। আটক সেলিম সরকার তার ব্যবহৃত মোবাইল নম্বর ৪ নভেম্বর গভীর রাতে যশোর সদর উপজেলার পাগলাদহ গ্রামের এ.এস.এম সোহরাবের হোসেনের মেয়ে  অত্র মামলার বাদীর মেয়ে সাজনিন খাতুনের ব্যবহৃত মোবাইল নম্বরে ফোন দিয়ে নিজেকে ফেরেশতা পরিচয়ে সে আল্লাহর কুদরত থেকে এসেছে। 

অভিযুক্ত সেলিম সরকার,  দুদু মিয়া ও তাপস মহন্ত দেরকে শনিবার (২৭ নভেম্বর) জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ২য় আমলী আদালতের বিচারক মো. সাইফুদ্দীন হোসাইনের আদালতে সোপর্দ করা হলে গ্রেফতারকৃতরা ১৬৪ ধারা মোতাবেক স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে। 

মামলার তদন্ত অব্যাহত রয়েছে বলে মামলা তদন্তকারী কর্মকর্তা এসআই মিজানুর রহমান জানিয়েছেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //