বরিশালে ২৫ কেজি গাঁজাসহ আটক ২

বরিশাল নগরীর রসুলপুর চর কলোনীর একটি বসতঘরে অভিযান চালিয়ে ২৫ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে আটক করেছে কোতয়ালী মডেল থানা পুলিশ। 

বুধবার (২ ডিসেম্বর) রাতে এই অভিযান পরিচালিত হয়। কোতয়ালী মডেল থানায় এটি পুলিশের সর্বোচ্চ মাদক উদ্ধার বলে দাবি করেছেন মডেল থানার সদ্য যোগদানকারী অফিসার ইনচার্জ (ওসি) আজিমুল করিম। এর পূর্বে একই এলাকা থেকে ১৫ কেজি গাঁজা উদ্ধার করেছিল কোতয়ালী পুলিশ।

২৫ কেজি গাঁজাসহ আটককৃত দুই মাদক কারবারি হলেন- রসতুলপুর চর কলোনীর দুই নম্বর গলির বাসিন্দা মো. ফারুক হাওলাদারের ছেলে মো. পলাশ হাওলাদার (৩৮) ও নগরীর ৬ নম্বর ওয়ার্ডের হকার্স মার্কেট এলাকার মন্টু হাওলাদারের ছেলে দিপু হাওলাদার (২০)।

বৃহস্পতিবার দুপুরে কোতয়ালী মডেল থানায় আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে বরিশাল মেট্রোপলিটন পুলিশের দক্ষিণ জোনের অতিরিক্ত উপ-কমিশনার ফজলুল করিম জানান, আটককৃতরা দীর্ঘদিন ধরেই রসুলপুর চরে মাদক কারবারি করে আসছিল।

সম্প্রতি নৌপথে তাদের কাছে গাঁজার বড় একটি চালান আসে। গোপন সংবাদের ভিত্তিতে বিষয়টি জানতে পেরে বুধবার রাতে কলোনীর দুই নম্বর গলিতে পলাশের ঘরে অভিযান পরিচালনা করা হয়। তার বসতঘরে তল্লাশি করে তিনটি স্কুল ব্যাগে রক্ষিত ২৫ কেজি গাঁজা উদ্ধার এবং মাদক কারবারি পলাশ ও তার সহযোগী দিপুকে আটক করা হয়।

তিনি বলেন, পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এই ঘটনায় পুলিশ বাদী হয়ে মাদক দ্রব্যনিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছেন। মামলায় আসামি হিসেবে আটককৃত দুজনসহ আরো ২-৩ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে।

পুলিশের ওই কর্মকর্তা আরো বলেন, আটককৃত মাদক কারবারি দিপুর বিরুদ্ধে কোতয়ালী মডেল থানায় আরো দুটি মাদকের মামলা রয়েছে। এর মধ্যে একটি মামলায় তার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা রয়েছে। মাদক বেচা-বিক্রির সাথে জড়িত অপর আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান তিনি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //