বলাৎকারের চেষ্টা, মাদ্রাসা শিক্ষকের গোপনাঙ্গ কাটল ছাত্র

ময়মনসিংহের নান্দাইলে বলাৎকার করতে চাওয়ায় মো. আতাবুর রহমান (২৮) নামে এক মাদ্রাসা শিক্ষকের গোপনাঙ্গ কেটে দেয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনায় ওই মাদ্রাসা ছাত্রকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা।

বৃহস্পতিবার (২ ডিসেম্বর) রাত ১০ টায় মাদ্রাসা ছাত্রকে আসামি করে নান্দাইল থানায় মামলা দায়ের করেছেন আহত শিক্ষকের বাবা।

বুধবার (১ ডিসেম্বর) রাতে উপজেলার খারুয়া ইউনিয়নে এ ঘটনা ঘটে। আহত মাদ্রাসা শিক্ষক আতাবুর রহমান ওই ইউনিয়নের বাসিন্দা।

বিষয়টি নিশ্চিত করে নান্দাইল থানার ওসি মিজানুর রহমান আকন্দ বলেন, মামলার পর ওই মাদ্রাসা ছাত্রকে গ্রেফতার দেখানো হয়েছে। তাকে আদালতে পাঠানো হবে। ওই শিক্ষক বর্তমানে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

স্থানীয়দের বরাত দিয়ে নান্দাইল থানার ওসি আরো জানান, ঘটনার দিন রাতে উপজেলার একটি মাদ্রাসার মাঠে ওয়াজ মাহফিল চলছিল। সেখানে অংশ নেন শিক্ষক আতাবুর রহমান। ওই ওয়াজ মাহফিলে দেখা হয় ১৭ বছর বয়সী ওই ছাত্রের সাথে। এ সময় আতাবুর রহমান ওই ছাত্রকে তার বাড়িতে যাওয়ার দাওয়াত দেন। পরে ওই ছাত্র আতাবুর রহমানের সাথে হাঁটতে হাঁটতে বাড়ির দিকে যাচ্ছিল। পথিমধ্যে শিক্ষক আতাবুর রহমান ছাত্রকে কাছে টেনে নিয়ে শরীরের বিভিন্ন অংশে হাত দিতে থাকেন।

এতে ওই ছাত্র বাধা দিলে শিক্ষক তাকে বলাৎকারে উদ্যত হন। এ সময় ওই মাদ্রাসা ছাত্রের পাঞ্জাবীর পকেটে থাকা নেইল কাটার বের করে শিক্ষকের গোপনাঙ্গ কেটে দিয়ে ঘটনাস্থল থেকে চলে যেতে থাকেন। 

পরে শিক্ষক চিৎকার করলে লোকজন ছুটে এসে ছাত্রকে আটক করে থানায় খবর দিলে পুলিশ ওই ছাত্রকে আটক করে ও ওই শিক্ষককে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //