ধর্ষণের পর ফাঁসিতে ঝুলিয়ে রাখা শিশু লাইফ সাপোর্টে

দিনাজপুরের বিরল উপজেলায় ৮ বছরের শিশুকে ধর্ষণের পর ফাঁসিতে ঝুলিয়ে রাখার ঘটনা ঘটেছে। ধর্ষণের শিকার শিশুটি দিনাজপুরের এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে আইসিইউতে লাইফ সাপোর্টে ভর্তি রয়েছে। ধর্ষণের ঘটনায় অভিযুক্ত রাসেল হাসানকে (২৫) আটক করেছে পুলিশ। 

বৃহস্পতিবার (২ ডিসেম্বর) বিকেলে বিরল উপজেলার ৫নং ভান্ডারা ইউনিয়নের ভান্ডারায় এ ধর্ষণের ঘটনা ঘটে। 

আটককৃত ব্যক্তি ওসমান গনির ছেলে। তিনি পেশায় একজন গরু ব্যবসায়ী। ধর্ষণের শিকার ওই শিশু একটি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্রী। 

ধর্ষণের শিকার শিশুর মায়ের বরাত দিয়ে বিরল থানার ওসি ফখরুল ইসলাম জানান, দিনমজুর বাবা প্রতিদিনের মত বৃহস্পতিবার দুপুরে খাওয়া শেষ করে কাজে বেরিয়ে পড়েন। বিকেলে মা শিশুকে বাড়িতে রেখে গরু-ছাগলের জন্য মাঠে ঘাস কাটতে যান। এসময় শিশুটি বাড়িতে একা ছিলো। অভিযুক্ত রাসেল হাসান শিশুকে একা পেয়ে বাড়িতে ধর্ষণ করে। ধর্ষণের পর শিশুকে হত্যার উদ্দেশ্যে টিনের চালার বাঁশের সাথে গলায় ফাঁস লাগিয়ে ঝুলিয়ে দেয়। এসময় শিশুটির মা বাড়িতে এসে ঢুকলে রাসেল পালিয়ে যায়। পরে মা ও স্থানীয়রা শিশুকে উদ্ধার করে বৃহস্পতিবার সন্ধ্যায় দিনাজপুরের এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। বর্তমানে শিশুটি হাসপাতালের আইসিইউতে লাইফ সাপোর্টে রয়েছে। 

ওসি ফখরুল ইসলাম আরো জানান, রাতে অভিযান চালিয়ে অভিযুক্ত রাসেলকে আটক করা হয়েছে। এব্যাপারে পরিবারের পক্ষ থেকে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। 

দিনাজপুরের এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ার্ড মাস্টার মাসুদ রানা জানান, বিরলে ধর্ষণের শিকার শিশু হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তাক আইসিইউতে লাইফ সাপোর্টে রাখা হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //