ইঁদুর মারার ফাঁদে রিকশা চালকের মৃত্যু, গ্রেফতার ২

নোয়াখালীর সেনবাগে ধান খেতে ইঁদুর মারার ফাতা বৈদ্যুতিক ফাঁদে জড়িয়ে রিকসা চালক সাইফুল ইসলাম ওরফে শাহাজাহানের নিহতের ঘটনায় পুলিশ দুইজনকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হলেন- উপজেলার বীরনারায়নপুর গ্রামের বসু পাটোয়ারী বাড়ির জেসমিন আক্তার (৩৭) ও একই বাড়ির আবুল খায়ের (৫৫)।

মঙ্গলবার (৭ ডিসেম্বর) বিকেলে গ্রেফতারকৃতদের বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

মামলার এজাহার সূত্রে জান যায়, গত মাসের ১২ নভেম্বর শুক্রবার উপজেলার ৮নং বীজবাগ ইউনিয়নের বীর নারায়ণপুর গ্রামের বসু পাটোয়ারী বাড়ির জেসমিন আক্তার প্রতিবেশী আবুল খায়ের তাদের ধান খেত ইঁদুরের আক্রমণ থেকে রক্ষার জন্য অবৈধ ভাবে ধান খেতের চারিদিকে গুণাতার দিয়ে পরিবেষ্টিত করে ইঁদুর মারার ফাঁদ তৈরি করে এবং ওই ফাঁদে বিদ্যুৎ সংযোগ দিয়ে রাখে। এরপর প্রতিবেশী রিকসা চালক মো. সাইফুল ইসলাম ওরফে শাহজাহান রাতে মাছ শিকারের জন্য বের হয়ে ওই জমিনের আইলে গিয়ে ইঁদুরের জন্য ফাতা বৈদ্যুতিক ফাঁদে জড়িয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয়। পরে শুক্রবার সকালে প্রতিবেশীরা তার মৃতদেহ পড়ে থাকতে দেখে উদ্ধার করে।

এ ঘটনায় নিহতের স্ত্রী সেতারা বেগম বাদী হয়ে সেনবাগ থানায় ধারা-৩০৪-ক পেনাল কোড (অবহেলা জনিত মৃত্যু) মামলা হয় নং ০৫। এ মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পুলিশ পরিদর্শক (এসআই) তারেকুর রহমান সোমবার দিবাগত রাতে পৃথক পৃথক স্থানে অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত জেসমিন আক্তার ও আবুল খায়েরকে গ্রেফতার করে।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকবাল হোসেন পাটোয়ারী গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন। তিনি আরো জানান গ্রেফতারকৃত আসামিদের বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। উল্লেখ্য, অবৈধভাবে বৈদ্যুতিক ফাঁদে জড়িয়ে গত এক বছরে সেনবাগে চারজনের মৃত্যু হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //