নোয়াখালীতে গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণ

নোয়াখালীর সুধারামের চরমটুয়া ইউনিয়নের পশ্চিম মহতাপুর গ্রামে এক গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় ভুক্তভোগী বাদী হয়ে সুধারাম মডেল থানায় চারজনের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করে। পরে দাউদ নামে একজন গ্রেফতার করে শনিবার (১ জানুয়ারি) দুপুরে আদালতে পাঠিয়েছে পুলিশ। 

ভুক্তভোগী নারী জানান, গত এক বছর ধরে ৯/১০জন বিবাদী বিভিন্ন সময়ে আমাকে একা পেয়ে ঘরে ঢুকে ধর্ষণ ও নির্যাতন করে আসছে। এ ঘটনা কাউকে জানালে হত্যা করবে বলে তারা আমাকে হুমকি দেয়। সবশেষ গত বৃহস্পতিবার রাতে ঘরে ঢুকে স্থানীয় জসিম (মেম্বার প্রার্থী), হাসান, হৃদয়, মুন্সীয়াসহ চারজন আমাকে সংঘবদ্ধ ধর্ষণ করে। পরে আমি বিষয়টি স্থানীয় ইউপি চেয়ারম্যান বাবলুকে জানাই। তিনি শুনে আমাকে থানায় পাঠান। 

এ ব্যাপারে জানতে চাইলে ইউপি মেম্বার রিয়াজ উদ্দিন ভূঁইয়া অভিযোগ অস্বীকার করে বলেন, এ ঘটনা আমাদেরকে আগে জানানো হয়নি। আমরা পরে শুনে চেয়ারম্যানকে জানিয়েছি। চৌকিদার দিয়ে মেয়েটিকে থানায় পাঠিয়েছি। 

এ ব্যাপারে জানতে চাইলে চরমটুয়া ইউনিয়নের চেয়ারম্যান কামাল উদ্দিন বাবলু সত্যতা স্বীকার করে বলেন, ওই নারী আমাকে ঘটনার বর্ণনা দিয়েছেন। পরে আমি অসহায় মহিলাটিকে আইনগত ব্যবস্থা নেয়ার নির্দেশ দেই। 

এ ব্যাপারে জানতে চাইলে সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) জাকির হোসেন ঘটনার সত্যতা স্বীকার বলেন, এ ঘটনায় চারজনের বিরুদ্ধে মামলা হয়েছে। দাউদ নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। মহিলার মেডিকেল পরীক্ষার প্রস্তুতি চলছে। 

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //