বান্দরবানে স্ত্রীকে হত্যার পর স্বামীকে অপহরণ

বান্দরবান সদর উপজেলায় স্ত্রীকে হত্যা করে স্বামীকে অপহরণ করে নিয়ে গেছে একদল সন্ত্রাসীরা।

আজ বৃহস্পতিবার (৬ জানুয়ারি) ভোররাত ৩টার দিকে উপজেলা সদর থেকে ১৮ কিলোমিটার দূরে রাজবিলা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডে এ ঘটেছে।

নিহত সিংম্যানু মারমা (২৮) রাজবিলা ইউনিয়নে ৩ নম্বর ওয়ার্ডে থংজমাপাড়ার বাসিন্দা। তার স্বামী রেথোয়াই মারমাকেও অপহরণ করে নিয়ে গেছে সন্ত্রাসীরা।

রাজবিলা ইউনিয়নে ৩ নম্বর ওয়ার্ডের মেম্বার সুইসাচিং মারমা জানান, অপহৃত রেথোয়াই মারমা ভোররাত ৩টার দিকে ফোন করে জানিয়েছেন তাকে মুখে কাপড় বেঁধে একদল সন্ত্রাসীরা ধরে নিয়ে যাচ্ছে। তাকেও হয়ত মেরে ফেলবে। তখনও ঘরে তার স্ত্রীকে নির্যাতন করা হচ্ছে বলে মোবাইল ফোনে জানান।

তিনি বলেন, মাত্র ২০ সেকেন্ড কথা বলার পর তার মোবাইল বন্ধ পাওয়া যায়। রাতে চিৎকার চেঁচামেচি শুনলেও ভয়ে কেউ ঘর থেকে বের হয়নি। পাড়াবাসীরা সবাই আতঙ্কে রয়েছে।

তিনি আরও বলেন, বৃহস্পতিবার সকালে ঘটনাস্থলে গেলে নিহত সিংম্যানু মারমা কাপড় এলোমেলো পাওয়া যায়। তার বুকে ধারালো ও নখের আচড় রয়েছে। ধারণা করা হচ্ছে ধর্ষণের পর তাকে হত্যা করা হয়ে থাকতে পারে।

এ ঘটনায় ‘মগ ন্যাশন্যাল লিবারেশন পার্টি’ নামে সংগঠনের সদস্যরা জড়িত থাকতে পারে বলে সন্দেহ করছেন বলে জানিয়েছেন নাম না প্রকাশের শর্তে স্থানীয় জনপ্রতিনিধিরা।

বান্দরবানে সদর থানা ওসি রফিকুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশের একটি দল সকালে ঘটনাস্থলে রওনা দিয়েছে। তদন্তের পর ঘটনার বিস্তারিত জানা যাবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //