ব্যালটসহ আটক দুই রিটার্নিং কর্মকর্তার বিরুদ্ধে মামলা

সিলেটের জকিগঞ্জের কাজলসার ইউনিয়নের একটি কেন্দ্রের সামনে থেকে সিল দেওয়া ব্যালটসহ আটক দুই রিটার্নিং কর্মকর্তার বিরুদ্ধে মামলা হয়েছে।

বৃহস্পতিবার (৬ জানুয়ারি) বিকেলে জকিগঞ্জ থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আব্দুল হাকিম বাদী হয়ে স্থানীয় সরকার ইউনিয়ন পরিষদ আইনে এ মামলা করেন।

সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার (গণমাধ্যম) লুৎফর রহমান বলেন, মামলায় উপজেলা কৃষি কর্মকর্তা আরিফুল হক ও উপজেলা নির্বাচন কর্মকর্তা সাদমান সাকিবকে গ্রেফতার দেখানো হয়েছে।

এর আগে, বুধবার (৫ জানুয়ারি) বিকেলে সিল মারা ব্যালটসহ তাদের আটক করে পুলিশ। পঞ্চম ধাপে অনুষ্ঠিত জকিগঞ্জ ইউনিয়ন পরিষদ নির্বাচনে রিটার্নিং কর্মকর্তার দায়িত্বে ছিলেন আরিফুল হক ও সমন্বয়কের দায়িত্বে ছিলেন উপজেলা নির্বাচন কর্মকর্তা সাদমান সাকিব।

আটকের পর পুলিশ জানায়, তারা সিলমারা ব্যালট গাড়িতে করে নিয়ে উপজেলার কাজলসার ইউনিয়নের বিভিন্ন কেন্দ্রে পৌঁছে দিচ্ছিলেন। ভোট শেষ হওয়ার ঠিক আগ মুহূর্তে সিলেটের জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম ও পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ ফরিদ উদ্দিনের উপস্থিতিতে তাদের আটক করা হয়। এ ঘটনার পর কাজলসার ইউপির ভোটগ্রহণ স্থগিত করা হয়।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //