নরসিংদীতে নির্বাচনী সহিংসতায় আহত আ.লীগ নেতার মৃত্যু

নরসিংদীর বেলাবতে নির্বাচনী সহিংসতায় প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত আওয়ামী লীগ নেতা মো. জসিম উদ্দিন প্রধান মারা গেছেন।

সোমবার (১০ জানুয়ারি) ঢাকার আজগর আলী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ তথ্য নিশ্চিত করেছেন নিহতের ছোট ভাই মো. রইছ উদ্দিন।

গত ৪ জানুয়ারি উপজেলার সল্লাবাদ ইউনিয়ন পূর্ব নিলক্ষীয় ৩ নম্বর ওয়ার্ডে নির্বাচনী সহিংসতায় সাবেক মেম্বার সামসুল হক ও শহিদুল্লার সমর্থকদের মধ্যে নির্বাচনী প্রচারণা নিয়ে কথা-কাটাকাটি হয়। এ ঘটনায় শহিদুল্লাহ মেম্বারের লোকজন উত্তেজিত হয়ে সামসুল হক মেম্বার সমর্থকদের ওপর দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়। এতে উভয়পক্ষের কমপক্ষে ৪০ জন আহত হন। ঘটনায় উভয়পক্ষকে শান্ত করতে গিয়ে ইউপি সদস্য শহিদুল্লাহর লোকজন আওয়ামী লীগ নেতা জসিম উদ্দিন প্রধানের ওপর এলোপাতাড়ি আঘাত করে। এ সময় জসিম উদ্দিন গুরুতর আহত হন।

পরে তাকে উদ্ধার করে প্রথমে বেলাব হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠান। এর প্রায় ৬ দিন চিকিৎসাধীন থাকার পর আজ ভোর ৫টায় মৃত্যু হয় তার।

এ ঘটনায় সাবেক ইউপি সদস্য মো. সামসুল হক বাদী হয়ে আটজনকে আসামি করে এবং ১০-১২ জনকে অজ্ঞাতনামা আসামি করে গত শুক্রবার বেলাব থানায় একটি মামলা দায়ের করেন।

মামলার তদন্ত কর্মকর্তা এস আই মো. ইমরান বলেন, ‘এ ঘটনায় একটি মামলা দায়ের হয়েছে। এ মামলার ২ নম্বর আসামি শহিদুল্লাকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদেরও দ্রুত গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।’

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //