ফেনীতে গাছে প্রাইভেটকারের ধাক্কা, নিহত আপন ২ ভাই

ফেনী সদর উপজেলায় প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা খেয়ে দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছে আরও দুইজন।

আজ শনিবার (১৫ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন- চট্টগ্রামের মিরসরাই উপজেলার ইছাখালী ইউনিয়নের সসরত বাংলাবাজার এলাকার অন্ন মাঝি বাড়ির দীনেশের ছেলে প্রবাসী তুষার (৪০) ও বিপ্লব (৩২)। 

প্রত্যক্ষদর্শী স্থানীয় বাসিন্দা জাভেদ জানান, আজ দুপর সাড়ে ১২টার দিকে ঢাকা হতে চট্টগ্রামমুখী একটি প্রাইভেটকার দ্রুতগতিতে ফেনীর দেবীপুরে এসে রাস্তার পাশে গাছে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়।

ফেনী জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক সাইফুল ইসলাম জানান, তাদের দুইজনকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়। নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।  

আহত একজন তুষারের শ্যালক প্রণব (২২), অপরজন গাড়িচালক সাজ্জাদ। সাজ্জাদকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রণব জানান, প্রবাসী তুষারের চিকিৎসার জন্য গতকাল শুক্রবার (১৪ জানুয়ারি) ঢাকা গিয়েছিলেন। আজ সকালে ঢাকা থেকে তারা গ্রামের বাড়ি মিরসরাইয়ে যাচ্ছিলেন।

মহিপাল হাইওয়ে থানার পরিদর্শক মো. জাকির হোসেন জানান, নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য ফেনী হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে প্রাইভেটকারটি জব্দ করে থানায় নিয়ে গেছে। এ ঘটনায় মামলা দায়েয়ের প্রস্তুতি চলছে।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //