মানিকগঞ্জে ডাকাত দলের ৭ সদস্য গ্রেফতার

মানিকগঞ্জে আন্তঃজেলা ডাকাত দলের ৭ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। জেলার দৌলতপুর উপজেলার চক মিরপুর এলাকায় বীর মুক্তিযোদ্ধা মো. নুরুজ্জামানের বাড়িতে ডাকাতির ঘটনায় তাদের গ্রেফতার করা হয়। 

এ ঘটনায় পুলিশের একটি বিশেষ টিম ডাকাত সদস্যদের ধরতে মানিকগঞ্জ, সিরাজগঞ্জ এবং রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে পর্যায়ক্রমে সাতজনকে গ্রেফতার করে। এসময় আসামিদের কাছ থেকে ডাকাতি হওয়া আংশিক মালামাল উদ্ধার করা হয়।

মঙ্গলবার (১৮ জানুয়ারি) মানিকগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান দুপুরে তার কার্যালয়ে সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেন। 

গ্রেফতারকৃতরা হলেন- জেলার দৌলতপুর উপজেলার মীরহাটাইল এলাকার মৃত কুদ্দুসের ছেলে রুস্তম (৫০), ওয়াইল এলাকার মৃত আমজাদের ছেলে ইমন (৪০), চরকাটারী এলাকার নুরু শেখের ছেলে মো. আরিফ শেখ (২৬), একই এলাকার মোহাম্মদ আব্দুল শেখের ছেলে মো. রুবেল (২৬), জেলার শিবালয় উপজেলার জাফরগঞ্জ এলাকার ইউসুফ আলী শেখের ছেলে সানোয়ার হোসেন ছানু (২৬), সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর থানার রতনদিয়া এলাকার বহুত আলী বেপারীর ছেলে মো. বাবুল হোসেন (৩৬) ও একই জেলার চৌহালী থানার চর পাচুরিয়া এলাকার মোহাম্মদ শফিকুল ইসলামের ছেলে মোস্তফা কামাল (৩৭)।

জানা গেছে, গত ৮ জানুয়ারি জেলার দৌলতপুর উপজেলা চকমিরপুর গ্রামে বীর মুক্তিযুদ্ধা মো. নুরুজ্জামানের বাসায় ১০-১২ জনের একটি ডাকাত দল ঘরের বারান্দার গ্রিল কেটে বসত বাড়িতে ঢুকে বিপুল পরিমাণ স্বর্ণালঙ্কার ও নগদ টাকা লুট করে নিয়ে যায়। 

এ ঘটনার দৌলতপুর থানায় মামলা হলে পুলিশ পর্যায়ক্রমে অভিযুক্ত সাত ডাকাতকে গ্রেফতার করে। এ সময় ডাকাতদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত প্রাইভেটকার, স্বর্ণালঙ্কার ও নগদ টাকা উদ্ধার করা হয়। 

পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান জানান, গ্রেফতারকৃত ডাকাতদের আদালতে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় পুলিশের পক্ষ থেকে রিমান্ডের আবেদন করা হবে। ঘটনার সাথে আরো কেউ জড়িত থাকলে তাদেরও গ্রেফতার করা হবে৷ 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //